৯ মাসেই বাবা হলেন হরভজন, টুইটার জুড়ে ভাজ্জি শুধু 'থ্যাঙ্ক ইউ' লিখছেন

বিয়ে হয়েছে একবছরও হয়নি, আরও এক খুশির খবর ভারতীয় ক্রিকেটার হরভজন সিংয়ের জন্য। বলিউড ডিভা গীতা বসরার সঙ্গে ২০১৫ বর্ষের ২৯ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভাজ্জি। বছর ঘুরতে না ঘুরতেই বাবা হলেন ভাজ্জি। ২৮ জুলাই, ২০১৬ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন গীতা বসরা। 

Updated By: Jul 29, 2016, 12:12 PM IST
৯ মাসেই বাবা হলেন হরভজন, টুইটার জুড়ে ভাজ্জি শুধু 'থ্যাঙ্ক ইউ' লিখছেন

ওয়েব ডেস্ক: বিয়ে হয়েছে একবছরও হয়নি, আরও এক খুশির খবর ভারতীয় ক্রিকেটার হরভজন সিংয়ের জন্য। বলিউড ডিভা গীতা বসরার সঙ্গে ২০১৫ বর্ষের ২৯ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভাজ্জি। বছর ঘুরতে না ঘুরতেই বাবা হলেন ভাজ্জি। ২৮ জুলাই, ২০১৬ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন গীতা বসরা। 

লন্ডনের একটি অভিজাত হাসপাতালেই নবজাতকের জন্ম হয়। হরভজন সিংয়ের মা অভতার কৌর সংবাদমাধ্যকে ভাজ্জি কন্যার জন্মের কথা জানান। ভারতীয় একটি হিন্দি দৈনিকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর সুস্থ আছেন মা ও নবজাতক। 

খবর ছড়িয়ে পড়তেই অভিন্দন আসতে শুরু করে। ক্রিকেটের সতীর্থ থেকে বলিউডের বন্ধু, ভাজ্জি এখন 'থ্যাঙ্ক ইউ' লিখে লিখে 'ক্লান্ত'। ভারতের ক্রিকেট দলের কোচ অনিল কুম্বলে, ক্যাপ্টেন বিরাট কোহলি, ক্রিকেটার শিখর ধাওয়ান, সুরেশ রায়না সবাই তাঁকে অভিনন্দন জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের কিংবদন্তি স্পিনার সাক্লাইন মুস্তাকও।  

 

.