হেড বাট-এর জেরে কোপা সফর শেষ নেইমারের

কোপা আমেরিকায় সফর শেষ নেইমারের।কলম্বিয়া ম্যাচে গণ্ডগোলের জেরে চার ম্যাচ সাসপেন্ড করা হল এই ব্রাজিলিও স্ট্রাইকারকে। কোপায় কলম্বিয়া ম্যাচ শেষে বিপক্ষের খেলোয়ার পাবলো আরমেরোকে মাথা দিয়ে ধাক্কা মারেন বছর তেইশের এই বার্সা ফরওয়ার্ড। এই ঘটনায় লাল কার্ডের পাশাপাশি তাঁকে প্রাথমিকভাবে একটি ম্যাচের জন্য সাসপেন্ড করা হয়। কিন্তু তারপরেই গোটা ঘটনা খতিয়ে দেখে নেইমারকে মোট চারটি ম্যাচের জন্য সাসপেন্ড করেছে সাউথ আমেরিকান ফুটবল কনফেডারেশন।  ফলে কোপা আমেরিকায় আর খেলতে পারবেন না ব্রাজিলের ওয়ান্ডার বয়।

Updated By: Jun 20, 2015, 11:41 PM IST
হেড বাট-এর জেরে কোপা সফর শেষ নেইমারের

ব্যুরো: কোপা আমেরিকায় সফর শেষ নেইমারের।কলম্বিয়া ম্যাচে গণ্ডগোলের জেরে চার ম্যাচ সাসপেন্ড করা হল এই ব্রাজিলিও স্ট্রাইকারকে। কোপায় কলম্বিয়া ম্যাচ শেষে বিপক্ষের খেলোয়ার পাবলো আরমেরোকে মাথা দিয়ে ধাক্কা মারেন বছর তেইশের এই বার্সা ফরওয়ার্ড। এই ঘটনায় লাল কার্ডের পাশাপাশি তাঁকে প্রাথমিকভাবে একটি ম্যাচের জন্য সাসপেন্ড করা হয়। কিন্তু তারপরেই গোটা ঘটনা খতিয়ে দেখে নেইমারকে মোট চারটি ম্যাচের জন্য সাসপেন্ড করেছে সাউথ আমেরিকান ফুটবল কনফেডারেশন।  ফলে কোপা আমেরিকায় আর খেলতে পারবেন না ব্রাজিলের ওয়ান্ডার বয়।

কলম্বিয়া ম্যাচ শেষে রেফারিং নিয়ে সমালোচনা করেছিলেন নেইমার। তবে তার ২৪ ঘন্টা পরেই নিজের ভুল বুঝতে পারেন ব্রাজিলের ওয়ান্ডার বয়।  

নেইমার বলেছেন ম্যাচ শেষে আমি ভুল করেছি। দল হিসেবে আমরা ভাল খেলিনি। আমি নিজেও ভাল খেলতে পারিনি। ম্যাচ শেষে যা হয়েছে তার পুরো দায় নিচ্ছি আমি। তবে ইচ্ছে করে বিপক্ষের ডিফেন্ডারকে মারিনি আমি।

ভুল স্বীকার করলেও অবশ্য ক্ষমা চাননি নেইমার।

.