আইসিসি-র টেস্ট তালিকায় এক নম্বর স্থান ধরে রাখায় বৃষ্টিই বাধা হয়ে দাঁড়াচ্ছে ভারতের

আইসিসি টেস্ট RANKING-এ এক নম্বর স্থান ধরে রাখার ক্ষেত্রে বৃষ্টিই বাধা হয়ে দাঁড়াচ্ছে ভারতের সামনে। পোর্ট অফ স্পেনে প্রথম দিন থেকেই শুরু হয়েছে বৃষ্টি। তার জেরে প্রথম দিন মাত্র বাইশ ওভার খেলা হয়ছে। ওয়াশআউট হয়েছে দ্বিতীয় ও তৃতীয় দিনের খেলা। ফলে বাকী দুদিনের খেলায় মীমাংসা হওয়ার সম্ভাবনা কম। এখানেই সমস্যা। ভারত এই টেস্ট জিততে না পারলে পাকিস্তান উঠে আসবে আইসিসি টেস্ট RANKING-এর শীর্ষে।

Updated By: Aug 21, 2016, 10:06 PM IST
 আইসিসি-র টেস্ট তালিকায় এক নম্বর স্থান ধরে রাখায় বৃষ্টিই বাধা হয়ে দাঁড়াচ্ছে ভারতের

ওয়েব ডেস্ক: আইসিসি টেস্ট RANKING-এ এক নম্বর স্থান ধরে রাখার ক্ষেত্রে বৃষ্টিই বাধা হয়ে দাঁড়াচ্ছে ভারতের সামনে। পোর্ট অফ স্পেনে প্রথম দিন থেকেই শুরু হয়েছে বৃষ্টি। তার জেরে প্রথম দিন মাত্র বাইশ ওভার খেলা হয়ছে। ওয়াশআউট হয়েছে দ্বিতীয় ও তৃতীয় দিনের খেলা। ফলে বাকী দুদিনের খেলায় মীমাংসা হওয়ার সম্ভাবনা কম। এখানেই সমস্যা। ভারত এই টেস্ট জিততে না পারলে পাকিস্তান উঠে আসবে আইসিসি টেস্ট RANKING-এর শীর্ষে।

আরও পড়ুন অলিম্পিকের জন্যই আজ চোখের কোণে জল চিকচিক

এই মূহুর্তে টেস্টে ভারতের রেটিং পয়েন্ট একশো বারো। আর পাকিস্তানের রেটিং পয়েন্ট একশো এগারো। তাই পোর্ট অফ স্পেনে ভারত ড্র করার অর্থ রেটিং পয়েন্টে পাকিস্তানের পিছনে চলে যাবে। এর ফলে আইসিসির RANKING-এ ভারত চলে যাবে দুই নম্বরে। আর পাকিস্তান উঠে আসবে এক নম্বরে।

আরও পড়ুন  দুর্দান্ত রেকর্ড করলেন অসি পেসার মিচেল স্টার্ক

.