আজহারের সঙ্গে সম্পর্কের প্রশ্নে খোচে ফায়ার জোয়ালা

আজহারের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। মিডিয়ায় জোর চর্চা ছিল ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে ব্যাডমিন্টন তারকা জোয়ালা গুট্টার।  এমনও শোনা গিয়েছিল আজহারের সঙ্গে ঘর বাধতে চলেছেন জোয়ালা। কয়েকদিন পরই বক্স অফিসে মুক্তি পেতে চলেছে প্রাক্তন ক্রিকেট তারকা মহম্মদ আজহারুদ্দিনকে নিয়ে তৈরি তাঁর বায়োপিক 'আজহার'। আর তার আগেই তাঁকে নিয়ে ওঠা বিতর্কের বিরুদ্ধে মুখ খুললেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা জোয়ালা গুট্টা। আজহারুদ্দিনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। যদিও, প্রত্যেকবারই সেই প্রশ্নকে গুজব বলে নস্যা‌ত্‍ করেছেন গুট্টা।

Updated By: May 10, 2016, 02:29 PM IST
আজহারের সঙ্গে সম্পর্কের প্রশ্নে খোচে ফায়ার জোয়ালা

ওয়েব ডেস্ক : আজহারের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। মিডিয়ায় জোর চর্চা ছিল ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে ব্যাডমিন্টন তারকা জোয়ালা গুট্টার।  এমনও শোনা গিয়েছিল আজহারের সঙ্গে ঘর বাধতে চলেছেন জোয়ালা। কয়েকদিন পরই বক্স অফিসে মুক্তি পেতে চলেছে প্রাক্তন ক্রিকেট তারকা মহম্মদ আজহারুদ্দিনকে নিয়ে তৈরি তাঁর বায়োপিক 'আজহার'। আর তার আগেই তাঁকে নিয়ে ওঠা বিতর্কের বিরুদ্ধে মুখ খুললেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা জোয়ালা গুট্টা। আজহারুদ্দিনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। যদিও, প্রত্যেকবারই সেই প্রশ্নকে গুজব বলে নস্যা‌ত্‍ করেছেন গুট্টা।

গুজরাতের সুরাটে গতকাল একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন জোয়ালা গুট্টা। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। নানা প্রশ্নের মাঝে ফের উঠে আসে সেই সম্পর্কের কথা। সাংবাদিক বৈঠকের মাঝেই রীতিমত মেজাজ হারান তিনি। গোটা বিষয়টি ফের গুজব বলে দাবি করেন এই তারকা খেলোয়াড়।        

.