নাইটরাইডার্সের কাছে হারের পরও, রেকর্ড করলেন ধোনি!

মহেন্দ্র সিং ধোনি মানেই রেকর্ড।তিনি ক্রিকেট মাঠে নামলেই নড়েচড়ে বসতে হয় পরিসংখ্যানবিদদের। গতকালও আইপিএলে ম্যাচ ছিল রাইজিং পুনে সুপারজায়ান্টস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে। সেই ম্যাচে জিতেছে তো গম্ভীরের নাইট রাইডার্স। কিন্তু রেকর্ড করে বসে আছেন মহেন্দ্র সিং ধোনি!

Updated By: Apr 25, 2016, 02:28 PM IST
নাইটরাইডার্সের কাছে হারের পরও, রেকর্ড করলেন ধোনি!

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি মানেই রেকর্ড।তিনি ক্রিকেট মাঠে নামলেই নড়েচড়ে বসতে হয় পরিসংখ্যানবিদদের। গতকালও আইপিএলে ম্যাচ ছিল রাইজিং পুনে সুপারজায়ান্টস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে। সেই ম্যাচে জিতেছে তো গম্ভীরের নাইট রাইডার্স। কিন্তু রেকর্ড করে বসে আছেন মহেন্দ্র সিং ধোনি!

কিন্তু এই রেকর্ড সম্ভাবত ক্যাপ্টেন কুল মনে রাখতে চাইবেন না। কারণ, এই রেকর্ড আর যাই হোক তাঁকে গর্বিত করবে না। বরং, ফেলবে লজ্জায়। ভাবছেন কী এমন রেকর্ড করলেন ধোনি?
তিনি আইপিএলে প্রথমবার টানা চার ম্যাচে হারের নজির গড়লেন। এর আগের আটবার তিনি আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করেছেন। এই প্রথম তিনি আইপিএলের নতুন দল পুনে রাইজিং সুপারজায়ান্টসের অধিনায়কত্ব করছেন। সেখানে তিনি টানা ৪ ম্যাচে হারলেন। হ্যাঁ, ধোনির আইপিএল কেরিয়ারে এমন ঘটনা এই প্রথমবার। আপাতত, ধোনির দল আইপিএল পয়েন্ট টেবলে ৭ নম্বর স্থানে ধুঁকছে।

.