গোল করে দলকে জিতিয়েই ডান্স ফ্লোরে নেইমার

গোল করে দলকে জিতিয়েই ডান্স ফ্লোরে নেইমার। রাশিয়া বিশ্বকাপের টিকিট ব্রাজিলের পাকা হয়ে যাওয়ার কয়েক ঘন্টার পরই বিন্দাস মুডে ফুটবলের ওয়ান্ডার বয়। সাও পাওলোয় একটা পাবে বান্ধবী ব্রুনার সঙ্গে সময় কাটালেন এই মুহূর্তে ব্রাজিলিয়ান ফুটলের সেরা তারকা। সাম্বার তালে নাচতেও দেখা যায় নেইমারকে। কালো টি-শার্টের সঙ্গে মাথায় বান্দানা পড়ে ডান্স ফ্লোরে হাজির হয়েছিলেন নেইমার। গানের তালে নেইমার-ব্রুনাকে কাছাকাছি এসে নাচতেও দেখা যায়। ব্রাজিলে এই জুটিকে সবচেয়ে হাইপ্রোফাইল কাপেল হিসেবে ধরা হয়। মাঝে দুজনের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হলেও এখন ফের কাছাকাছি নেইমার ও ব্রুকো। এদিকে প্যারাগুয়ের বিরুদ্ধে গোল করে কর্নার ফ্ল্যাগ তুলে বন্দুক তাক করার মতো সেলিব্রেট করে বিতর্কে জড়িয়েছেন নেইমার। যার ফলে ফিফার শাস্তির মুখে পড়তে পারেন ব্রাজিলিয়ান তারকা।

Updated By: Mar 31, 2017, 09:04 AM IST
গোল করে দলকে জিতিয়েই ডান্স ফ্লোরে নেইমার

ওয়েব ডেস্ক: গোল করে দলকে জিতিয়েই ডান্স ফ্লোরে নেইমার। রাশিয়া বিশ্বকাপের টিকিট ব্রাজিলের পাকা হয়ে যাওয়ার কয়েক ঘন্টার পরই বিন্দাস মুডে ফুটবলের ওয়ান্ডার বয়। সাও পাওলোয় একটা পাবে বান্ধবী ব্রুনার সঙ্গে সময় কাটালেন এই মুহূর্তে ব্রাজিলিয়ান ফুটলের সেরা তারকা। সাম্বার তালে নাচতেও দেখা যায় নেইমারকে। কালো টি-শার্টের সঙ্গে মাথায় বান্দানা পড়ে ডান্স ফ্লোরে হাজির হয়েছিলেন নেইমার। গানের তালে নেইমার-ব্রুনাকে কাছাকাছি এসে নাচতেও দেখা যায়। ব্রাজিলে এই জুটিকে সবচেয়ে হাইপ্রোফাইল কাপেল হিসেবে ধরা হয়। মাঝে দুজনের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হলেও এখন ফের কাছাকাছি নেইমার ও ব্রুকো। এদিকে প্যারাগুয়ের বিরুদ্ধে গোল করে কর্নার ফ্ল্যাগ তুলে বন্দুক তাক করার মতো সেলিব্রেট করে বিতর্কে জড়িয়েছেন নেইমার। যার ফলে ফিফার শাস্তির মুখে পড়তে পারেন ব্রাজিলিয়ান তারকা।

আরও পড়ুন ফিফার দেওয়া বড় শাস্তির পর মুখে খুললেন লিওনেল মেসি

অন্যদিকে, নেইমারকে সই করানোর দৌড় থেকে নিজেকে সরিয়ে নিলেন হোসে মোরিনহো। ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের ম্যানেজার স্বীকার করে নিয়েছেন তাদের পক্ষে ব্রাজিলিয়ান তারকাকে সই করানো অসম্ভব। ২০২১ সাল পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ নেইমার। তবে সেই চুক্তির বেড়াজাল কাটিয়ে নেইমারের বার্সা ছাড়ার রাস্তাও খোলা আছে। কয়েকদিন আগে স্প্যানিশ সংবাদমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী নেইমারকে দলে নিতে নাকি গুটি সাজাচ্ছে ম্যান ইউ। নেইমারের মুখেও ম্যান ইউয়ের  প্রশংসা শোনা যায়। তবে মোরিনহো বলেছেন বার্সা থেকে নেইমারকে আনা তাদের পক্ষে সম্ভব নয়।

আরও পড়ুন  আইসিসি র‍্যাঙ্কিংয়ে ব্যাপক উন্নতি করলেন লোকেশ রাহুল

.