বিশ্বচ্যাম্পিয়নশিপের থেকে অলিম্পিক অনেক বেশি চ্যালেঞ্জিং: পি ভি সিন্ধু

অলিম্পিকের ছাড়পত্র পাওয়ার স্বপ্নপূরণ হওয়ার পরেই সিন্ধুর এবার লক্ষ্য বিশ্বের সবচেয়ে বৃহত ক্রীড়া আঙিনায় পদক জয়। সিন্ধুর দাবি বিশ্বচ্যাম্পিয়নশিপ থেকে অলিম্পিক অনেক বেশি চ্যালেঞ্জিং।

Updated By: Jul 6, 2016, 01:46 PM IST
বিশ্বচ্যাম্পিয়নশিপের থেকে অলিম্পিক অনেক বেশি চ্যালেঞ্জিং: পি ভি সিন্ধু

ওয়েব ডেস্ক: অলিম্পিকের ছাড়পত্র পাওয়ার স্বপ্নপূরণ হওয়ার পরেই সিন্ধুর এবার লক্ষ্য বিশ্বের সবচেয়ে বৃহত ক্রীড়া আঙিনায় পদক জয়। সিন্ধুর দাবি বিশ্বচ্যাম্পিয়নশিপ থেকে অলিম্পিক অনেক বেশি চ্যালেঞ্জিং।

আরও পড়ুন কুম্বলের গুগলি, বিরাটদের উদ্বুদ্ধ করতে নিয়ে এলেন ধোনিকে

পি ভি সিন্ধু। কমনওয়েলথ গেমস সহ বহু আন্তর্জাতিক পদক তার দখলে। জিতেছেন ২০১৩ এবং ২০১৪ পরপর দু বছর বিশ্বব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ পদক। তবুও এতদিন অলিম্পিকের ছাড়পত্র ছিল তার অধরা। রিও অলিম্পিক সিন্ধুর কেরিয়ারে প্রথম অলিম্পিক। ছাড়পত্র পাওয়ার স্বপ্নপূরণ হওয়ার পর সিন্ধুর এবার লক্ষ্য বিশ্বের সবচেয়ে বৃহত ক্রীড়া আঙিনায় পদক জয়। সিন্ধুর দাবি  বিশ্বচ্যাম্পিয়নশিপ থেকে অলিম্পিক অনেক বেশি চ্যালেঞ্জিং।

অলিম্পিকের আগে কেন্দ্রীয় সরকার এবং প্রধানমন্ত্রী যেভাবে অলিম্পিকে অংশগ্রহনকারী ভারতীয় খেলোয়াড়দের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, তাতে সব খেলোয়াড়ের দেশের প্রতি দায়বদ্ধতা বেড়ে গিয়েছে বলে দাবি ভারতীয় ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুর।

আরও পড়ুন পাকিস্তানের প্রাক্তন কোচের বিরুদ্ধে মানহানির মামলা করলেন স্যামুয়েলস

.