ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ঘিরে আবার নতুন করে স্বপ্ন দেখা শুরু করেছে পর্তুগাল

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ঘিরে আবার নতুন করে স্বপ্ন দেখা শুরু করেছে পর্তুগাল। নকআউটের আগেই মেজাজে ফিরেছেন সিআরসেভেন। হাঙ্গেরির বিরুদ্ধে জোড়া গোল করে ছন্দে রিয়াল তারকা। পর্তুগালের তারকা স্ট্রাইকার নানির বিশ্বাস রোনাল্ডোই তাদের ইউরোর ফাইনালে নিয়ে যাবে। ছন্দে ফিরে ফুরফুরে মেজাজে আছেন রোনাল্ডো। অনুশীলনেও সেটা চোখে পড়ছে। রোনাল্ডোর সতীর্থ নানি বলছেন তার বিশ্বাস ইউরোয় আরও গোল করবেন সিআরসেভেন।

Updated By: Jun 24, 2016, 03:54 PM IST
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ঘিরে আবার নতুন করে স্বপ্ন দেখা শুরু করেছে পর্তুগাল

ওয়েব ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ঘিরে আবার নতুন করে স্বপ্ন দেখা শুরু করেছে পর্তুগাল। নকআউটের আগেই মেজাজে ফিরেছেন সিআরসেভেন। হাঙ্গেরির বিরুদ্ধে জোড়া গোল করে ছন্দে রিয়াল তারকা। পর্তুগালের তারকা স্ট্রাইকার নানির বিশ্বাস রোনাল্ডোই তাদের ইউরোর ফাইনালে নিয়ে যাবে। ছন্দে ফিরে ফুরফুরে মেজাজে আছেন রোনাল্ডো। অনুশীলনেও সেটা চোখে পড়ছে। রোনাল্ডোর সতীর্থ নানি বলছেন তার বিশ্বাস ইউরোয় আরও গোল করবেন সিআরসেভেন।

কঠিন পরিস্থিতিতে রোনাল্ডোর সেরাটা বেরিয়ে আসে বলেই দাবি নানির। প্রি কোয়ার্টারে ক্রোয়েশিয়ার মোকাবিলা করতে হবে পর্তুগালকে। স্পেনকে হারিয়ে রোনাল্ডোদের মুখোমুখি হচ্ছে মদ্রিচরা। তাতে দমছে না ফার্নান্ডো স্যান্টোসের দল। পর্তুগালের ভরসা সেই ফর্মে ফেরা রোনাল্ডো।

.