সৌরভ গাঙ্গুলির আমলে বাংলার ক্রিকেটে যা হল তা আগে কখনও হয়নি

এক বছরও হয়নি সিএবি-র প্রেসিডেন্টের পদে অভিষেক হয়েছে বাংলার তথা দেশের গর্ব সৌরভ গঙ্গোপাধ্যায়ের। সিএবি-র প্রেসিডেন্ট পদে তাঁর অভিষেকের মুহূর্তটা এখনও স্মরণীয় হয়ে রয়েছে। রাজকীয় সংবর্ধনায় তাঁকে বরণ করে নেওয়া হয়েছিল। আর সিএবি-র নতুন প্রেসিডেন্ট হয়েই এক বছরের মধ্যে তিনি যা করে দেখালেন, তা এর আগে কখনও হয়নি।

Updated By: May 25, 2016, 11:11 AM IST
সৌরভ গাঙ্গুলির আমলে বাংলার ক্রিকেটে যা হল তা আগে কখনও হয়নি

ওয়েব ডেস্ক: এক বছরও হয়নি সিএবি-র প্রেসিডেন্টের পদে অভিষেক হয়েছে বাংলার তথা দেশের গর্ব সৌরভ গঙ্গোপাধ্যায়ের। সিএবি-র প্রেসিডেন্ট পদে তাঁর অভিষেকের মুহূর্তটা এখনও স্মরণীয় হয়ে রয়েছে। রাজকীয় সংবর্ধনায় তাঁকে বরণ করে নেওয়া হয়েছিল। আর সিএবি-র নতুন প্রেসিডেন্ট হয়েই এক বছরের মধ্যে তিনি যা করে দেখালেন, তা এর আগে কখনও হয়নি।

বাংলার ক্রিকেটে একসঙ্গে ৫ স্পনসর! গতবছর থেকেই বাংলার ক্রিকেটকে আইডিবিআই ইন্সিওরেন্স স্পনসর করছে। এবার তার সঙ্গে আরও ৪ সংস্থা যোগ হল বাংলার ক্রিকেটকে স্পনসর করার। রিলায়েন্স জিও, বন্ধন ব্যাঙ্ক, পরম্পরা, বিএমএ-র সঙ্গে চুক্তিবদ্ধ হতে চলেছে সিএবি। বৃহস্পতিবার একটি অনুষ্ঠানে এই স্পনসরদের নাম ঘোষণা করবেন সিএবি প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

প্রসঙ্গত, মোহনবাগান আই লিগ জেতার পরেও তাদের কোনও স্পনসর ছিল না। অথচ বাংলা ক্রিকেট তেমন কিছু না করেও তাদের একসঙ্গে ৫ স্পনসর। তাই এই ক্ষেত্রে সৌরভ গঙ্গোপাধ্যায় অ্যান্ড কোম্পানিকে কৃতিত্ব দিতেই হচ্ছে।

.