ধোনির পাশেই দাঁড়াচ্ছেন সৌরভ, মাহিকে যোগা করার পরামর্শ বেদির

বাংলাদেশের কাছে অপ্রত্যাশিত একদিনের সিরিজ হারের পরও ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাশেই দাঁড়াচ্ছেন সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন হার মেনে নিতে না পেরে ধোনি সংবাদ মাধ্যমের সামনে অভিমান করে  নেতৃত্ব ছাড়ার কথা বলেছেন।

Updated By: Jun 22, 2015, 09:40 PM IST
ধোনির পাশেই দাঁড়াচ্ছেন সৌরভ, মাহিকে যোগা করার পরামর্শ বেদির

ওয়েব ডেস্ক: বাংলাদেশের কাছে অপ্রত্যাশিত একদিনের সিরিজ হারের পরও ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাশেই দাঁড়াচ্ছেন সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন হার মেনে নিতে না পেরে ধোনি সংবাদ মাধ্যমের সামনে অভিমান করে  নেতৃত্ব ছাড়ার কথা বলেছেন।

তবে ধোনিকে নিয়ে কটাক্ষ করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিষেন সিং বেদি। বেদি বলেছেন, ধোনির এখন যোগব্যায়াম করা উচিত।
                                  
বাংলাদেশের কাছে ভারতের হারে হতাশ হলেও পেসার মুস্তাফিজুরের ভূয়সী প্রশংসা করেন সৌরভ। তার মতে বাংলাদেশ ভাল খেলেই জিতেছে। তবে সৌরভ মনে করেন এটা সাময়িক বিপর্যয় । ভবিষ্যতে ভারতের এরকম ফল হবে না।

কোচ বিতর্ককে ফের উসকে দিলেন সৌরভ গাঙ্গুলি। বাংলাদেশের বিরুদ্ধে একদিনের সিরিজে ভারতের খারাপ ফলের পর সৌরভ স্বীকার করে নেন দলে কোচের প্রয়োজনীয়তা ছিল।

বাংলাদেশ থেকে ভারতীয় দল ফেরার পর বিসিসিআই-এর পরামর্শ দাতা  কমিটির সঙ্গে আলোচনায় বসবেন বোর্ড কর্তারা। সৌরভ জানিয়েছেন, সেখানে কোচের বিষয়টি নিয়ে আলোচনা হবে। শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের দায়িত্বে আসবেন ড্যানিয়েল ভেত্তোরি, টম মুডি,অ্যান্ডি ফ্লাওয়ার না দেশীয় কোচ তা সেই আলোচনাতেই পরিস্কার হয়ে যাবে।

.