কেকেআরের হারের পর চিয়ার লিডারদের যা বললেন কিং খান

নাইটদের আইপিএল যাত্রা শেষ। ২০১৬ আইপিএলে 'ফোর্থ বয়' হয়েই থাকল গৌতম গম্ভীরের দল। শুরুটা ভাল করলেও শেষ ভাল হল না সাকিবদের। সেমিফাইনালের পথে কাঁটা হয়েই থাকল হায়দরাবাদ সানরাইজার্স। গ্রুপ ম্যাচে ডেভিড ওয়ার্নারদের বিরুদ্ধে জয় পেলেও সেমিফাইনালে যাওয়ার টিকিট কিন্তু পাঠানদের থেকে ছিনিয়ে নিল ভুবি, মুস্তাফিজুররাই। 

Updated By: May 26, 2016, 10:52 AM IST
কেকেআরের হারের পর চিয়ার লিডারদের যা বললেন কিং খান

ওয়েব ডেস্ক: নাইটদের আইপিএল যাত্রা শেষ। ২০১৬ আইপিএলে 'ফোর্থ বয়' হয়েই থাকল গৌতম গম্ভীরের দল। শুরুটা ভাল করলেও শেষ ভাল হল না সাকিবদের। সেমিফাইনালের পথে কাঁটা হয়েই থাকল হায়দরাবাদ সানরাইজার্স। গ্রুপ ম্যাচে ডেভিড ওয়ার্নারদের বিরুদ্ধে জয় পেলেও সেমিফাইনালে যাওয়ার টিকিট কিন্তু পাঠানদের থেকে ছিনিয়ে নিল ভুবি, মুস্তাফিজুররাই। 

চ্যালেঞ্জ হারলেন শাহরুখ!

হতাশ কলকাতা, হতাশ নাইট শিবির, হতাশ নাইটদের 'খান দাদা'। তবে 'খান দাদা' তাঁর বাদশাহী মেজাজে থেকেছেন অটুট। আব্রামকে নিয়ে ইডেনে ডিগবাজি থেকে 'করব লড়ব জিতব'রে যেমন ছিল তেমন ছিল সাপোর্ট। আর আইপিএলের মঞ্চ থেকে ছিটকে যাওয়ার পরও নিজের সেই চিরাচরিত স্বভাব থেকে একটুও সরলেন না শাহরুখ। নাইট শিবিরের কোচ ক্যালিস থেকে প্রতিটি স্পোর্টস স্টাফের সঙ্গে কথা তো বটেই, ধন্যবাদ জানালেন চিয়ার লিডারদের।  

.