হানিমুনে যাওয়া নিয়ে নিয়ে যুবি-হ্যাজলের মতভেদ!

এনগেজমেন্ট গত বছরই হয়ে গিয়েছে। এবার বিয়ের পালা। শোনা যাচ্ছে যুবরাজ সিং-হ্যাজেল কিচের বিয়ের সব প্রস্তুতি সারা হয়ে গিয়েছে। যুবি-হ্যাজেল কি পরবেন, কাদের কাদের ডাকা হবে, সব কিছুই প্রায় চূড়ান্ত। খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন যুবরাজ ও হ্যাজেল। তার পরেই তাঁরা উড়ে যাবেন মধুচন্দ্রিমায়।

Updated By: Apr 10, 2016, 12:51 PM IST
হানিমুনে যাওয়া নিয়ে নিয়ে যুবি-হ্যাজলের মতভেদ!

ওয়েব ডেস্ক: এনগেজমেন্ট গত বছরই হয়ে গিয়েছে। এবার বিয়ের পালা। শোনা যাচ্ছে যুবরাজ সিং-হ্যাজেল কিচের বিয়ের সব প্রস্তুতি সারা হয়ে গিয়েছে। যুবি-হ্যাজেল কি পরবেন, কাদের কাদের ডাকা হবে, সব কিছুই প্রায় চূড়ান্ত। খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন যুবরাজ ও হ্যাজেল। তার পরেই তাঁরা উড়ে যাবেন মধুচন্দ্রিমায়।

এই মধুচন্দ্রিমার জায়গাতেই খটকা লাগছে। সেটা হল হানিমুনে ডেস্টিনেশন বা মধুচন্দ্রিমা যাপনের স্থান নিয়ে। হাওয়াই দ্বীপে মধুচন্দ্রিমায় যেতে চান হ্যাজেল। কিন্তু যুবির পছন্দ বোরা বোরা বা মলদ্বীপ। মধুচন্দ্রিমার জায়গা দু জনের মতভেদটা অবশ্য সেভাবে পাত্তা দিচ্ছেন না কেউ। যুবির ঘনিষ্ঠরা জানিয়েছেন, মলদ্বীপ-হাওয়াই দু জায়গাতেই যাবেন তারা।

গত বছর নভেম্বরে ব্রিটিশ মডেল তথা বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচ-এর (২৮) সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন যুবরাজ সিং। অভিনেত্রী হ্যাজেল সলমন খানের সঙ্গে বডিগার্ড সিনেমায় কাজ করেছেন।

.