তাঁর সঙ্গে টক্কর দিতে গেলে, চুরচুর হতে হবে, অমিত শাহকে চ্যালেঞ্জ মমতার

তাঁর সঙ্গে টক্কর দিতে গেলে, চুরচুর হতে হবে। অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সভাপতিকে তাঁর হুঁশিয়ারি, বাংলা দখল করতে এলে, হাতছাড়া হবে দিল্লি। উন্নয়নের খতিয়ান তুলে ধরে অমিত শাহের অনুন্নয়নের দাবি ওড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Apr 27, 2017, 11:29 PM IST
তাঁর সঙ্গে টক্কর দিতে গেলে, চুরচুর হতে হবে, অমিত শাহকে চ্যালেঞ্জ মমতার

ওয়েব ডেস্ক: তাঁর সঙ্গে টক্কর দিতে গেলে, চুরচুর হতে হবে। অমিত শাহকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সভাপতিকে তাঁর হুঁশিয়ারি, বাংলা দখল করতে এলে, হাতছাড়া হবে দিল্লি। উন্নয়নের খতিয়ান তুলে ধরে অমিত শাহের অনুন্নয়নের দাবি ওড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

টার্গেট সেট। ২০১৯-এ বাংলায় পদ্ম ফোটাতে চায় মোদী-শাহ জুটি। ব্লুপ্রিন্ট নিয়ে অলিগলি চষে ফেলছেন বিজেপি সভাপতি। অন্য দলের কর্মীদের জন্য খুলে দিচ্ছেন দরজা। এমন আবহে স্টেপ আউট করলেন মুখ্যমন্ত্রী। চ্যালেঞ্জ ছুঁড়লেন বাংলাকে টার্গেট করলে, দিল্লি হাতছাড়া হবে।

মমতার বিজেপি ফোবিয়া হয়েছে। বুধবার তৃণমূল সুপ্রিমোকে বিঁধেছিলেন অমিত শাহ। বৃহস্পতিবার নাম না করে বিজেপি সভাপতিকে পাল্টা নিশানা করলেন মুখ্যমন্ত্রী। উন্নয়ন নিয়ে মমতা সরকারকে নিশানা করেছেন অমিত শাহ। পরিসংখ্যান তুলে ধরে বলেছেন, তৃণমূল আমলে পিছিয়ে পড়েছে বাংলা। বীরপাড়ার সভা থেকে পাল্টা উন্নয়নের খতিয়ান পেশ করলেন মুখ্যমন্ত্রী।

ফালাকাটায় মাল্টি স্পেশালিটি হাসপাতাল, তফশিলিদের জন্য আলাদা উন্নয়ন পর্ষদ, টি ডিরেক্টরেট। চা শ্রমিকদের জন্য একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, তিনি প্রতিশ্রুতি রাখেন। আর বিজেপির গায়ে সেঁটে দিলেন মিথ্যেবাদীর তকমা।

অমিত শাহের নজরে বাংলা, তবে বাংলা দখল যে ততটা সহজ হবে না এদিন তা বুঝিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি সভাপতিকে তাঁর হুঁশিয়ারি, "হামসে যো টকরায় চুরচুর হো জায়েগা"। (আরও পড়ুন- মমতার গড়ে দাঁড়িয়ে রাজ্যে পদ্ম ফোটানোর ডাক অমিত শাহের)

.