আড়াইশো বস্তা সুপুরির জন্য খুন

আড়াইশো বস্তা সুপুরির জন্য খুন। দিনহাটায় জোড়া খুনে ধৃতদের জেরা করে এই তথ্যই পেয়েছে পুলিস। ট্রাক ছিনতাই করে চালক ও খালাসিকে খুন করে দুষ্কৃতীরা। দেহ দুটি পুঁতে দেওয়া হয় নদীর চরে। তদন্তে নেমে ৫ জনকে গ্রেফতার করে পুলিস।

Updated By: Jun 26, 2017, 08:31 PM IST
আড়াইশো বস্তা সুপুরির জন্য খুন

ওয়েব ডেস্ক: আড়াইশো বস্তা সুপুরির জন্য খুন। দিনহাটায় জোড়া খুনে ধৃতদের জেরা করে এই তথ্যই পেয়েছে পুলিস। ট্রাক ছিনতাই করে চালক ও খালাসিকে খুন করে দুষ্কৃতীরা। দেহ দুটি পুঁতে দেওয়া হয় নদীর চরে। তদন্তে নেমে ৫ জনকে গ্রেফতার করে পুলিস।

১৯শে জুন । কোচবিহার-আলিপুরদুয়ার সড়কে একটি পরিত্যক্ত ট্রাক উদ্ধার হয়। তদন্তে নামে পুলিস । অসমের এক ব্যবসায়ী অভিযোগ করেন, তাঁর সুপুরি বোঝাই ট্রাক সহ চালক ও খালাসিকে পাওয়া যাচ্ছে না। এরমধ্যেই ধরলা নদীর চর থেকে উদ্ধার হয় দুটি দেহ। দেহ দুটি ট্রাকের চালক এবং খালাসির বলে সনাক্ত করেন ওই ব্যবসায়ী। এরপরই তদন্ত শুরু হয়।

কি কারণে খুন, তা নিয়ে রহস্য দানা বাঁধে। বিশেষ সূত্রে খবর পেয়ে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিস। তাকে জেরা করে গ্রেফতার করা হয় আরও ৪ জনকে। ধৃতদের জেরা করে জানা যায়,  আড়াইশো বস্তা সুপুরির জন্যই চালক ও খালাসিকে খুন করেছে তারা। ধৃতদের সকলেরই বাড়ি দিনহাটার ওকড়াবাড়ি ও কোচবিহারের চার নম্বর এলাকায়।

.