হোলিতে রিলায়েন্স কমিউনিকেশনের ৩ জিবি ডেটা অফার দারুণ কম খরচে!

হোলিতে দারুণ অফার দিচ্ছে রিলায়েন্স কমিউনিকেশন। আর এই অফার একেবারেই আপনার সাধ্যের মধ্যে। টেলিকম দুনিয়ায় যেখানে সমস্ত সার্ভিস প্রোভাইডরদের মধ্যে কার্যত যুদ্ধ চলছে, সেখানে একেবারেই পিছিয়ে নেই রিলায়েন্স কমিউনিকেশন। ৪জি গ্রাহকদের জন্য ৪৯ টাকার একটি অফার রয়েছে। আর একটি অফার রয়েছে ১৪৯ টাকার।

Updated By: Mar 10, 2017, 02:30 PM IST
হোলিতে রিলায়েন্স কমিউনিকেশনের ৩ জিবি ডেটা অফার দারুণ কম খরচে!

ওয়েব ডেস্ক: হোলিতে দারুণ অফার দিচ্ছে রিলায়েন্স কমিউনিকেশন। আর এই অফার একেবারেই আপনার সাধ্যের মধ্যে। টেলিকম দুনিয়ায় যেখানে সমস্ত সার্ভিস প্রোভাইডরদের মধ্যে কার্যত যুদ্ধ চলছে, সেখানে একেবারেই পিছিয়ে নেই রিলায়েন্স কমিউনিকেশন। ৪জি গ্রাহকদের জন্য ৪৯ টাকার একটি অফার রয়েছে। আর একটি অফার রয়েছে ১৪৯ টাকার।

জিওমি-ওপোকে টেক্কা দিতে বাজারে আসছে সলমন খানের নিজের স্মার্টফোন!

৪৯ টাকায় রিলায়েন্স কমিউনিকেশন গ্রাহকদের দিচ্ছে ১ জিবি ৪জি ডেটা। যেখানে ১৪৯ টাকায় দিচ্ছে ৩ জিবি ৪জি ডেটা সঙ্গে আনলিমিটেড লোকাল এবং এসটিডি। এই প্রসঙ্গে রিলায়েন্স কমিউনিকেশনের পক্ষ থেকে জানানো হয়েছে যে, রিলায়েন্স কমিউনিকেশনের নতুন গ্রাহকদের জন্য মাত্র ৪৯ টাকায় রয়েছে ১ জিবি ৪জি ডেটা অফার। এছাড়া ১৪৯ টাকায় রয়েছে ৩ জিবি ৪জি ডেটা অফার মাত্র ১৪৯ টাকায়। এই অফারের বৈধতা ২৮ দিন পর্যন্ত।

কিডনি ড্যামেজের লক্ষণগুলি জেনে নিন

এছাড়াও, অনিল অম্বানির রিলায়েন্স কমিউনিকেশন আরও বেশ কিছু ৩জি এবং ২জি অফার নিয়ে এসেছে। ৯৯ টাকায় আনলিমিটেড ৩জি ডেটা এবং ৪৯ টাকায় আনলিমিটেড ২জি ডেটা দিচ্ছে এই কোম্পানি।

.