দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের বাড়িতে চড়াও হয়ে মহিলাকে পিটিয়ে হত্যা

জমি সংক্রান্ত বিবাদের জের। বাড়িতে চড়াও হয়ে এক মহিলাকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের সামালি ঘোষ পাড়ায় ঘটনাটি ঘটেছে। মারধরে গুরুতর আহত হন ৪৫ বছরের সরিপান বিবি। চিত্তরঞ্জন হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বিষ্ণুপুর থানায় সকুর মোল্লা, আসরফ মোল্লা, রিয়াস মোল্লা ও রসিদ মোল্লা এই চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পরিবার। অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করেন এলাকাবাসী।

Updated By: Mar 20, 2017, 09:45 AM IST
দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের বাড়িতে চড়াও হয়ে মহিলাকে পিটিয়ে হত্যা

ওয়েব ডেস্ক: জমি সংক্রান্ত বিবাদের জের। বাড়িতে চড়াও হয়ে এক মহিলাকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের সামালি ঘোষ পাড়ায় ঘটনাটি ঘটেছে। মারধরে গুরুতর আহত হন ৪৫ বছরের সরিপান বিবি। চিত্তরঞ্জন হাসপাতালে মৃত্যু হয় তাঁর। বিষ্ণুপুর থানায় সকুর মোল্লা, আসরফ মোল্লা, রিয়াস মোল্লা ও রসিদ মোল্লা এই চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পরিবার। অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করেন এলাকাবাসী।

এদিকে, বসিরহাটে ধুন্ধুমার ক্ষিপ্ত জনতার নিশানায় পুলিস। ভাঙচুর করে পুলিসের গাড়ি ফেলে দেওয়া হল নয়ানজুলিতে। রবিবার সকালে এমনই তুলকালাম কাণ্ডের সাক্ষী থাকল বসিরহাটের প্রসন্নকাটি। কিন্তু কেন এমন ধুন্ধুমার ? রবিবার সকালে প্রসন্নকাটিতে পাথর বোঝাই লরির ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু হয়। মৃতের নাম অনিমেষ সরকার।তার পরেই শুরু হয়ে যায় অশান্তি। স্থানীয়দের দাবি, পুরোটার পিছনে আছে পুলিসের তোলাবাজি। (আরও পড়ুন- নিম্নচাপের সৌজন্যে আজও বিক্ষিপ্ত বৃষ্টি)

.