কেঁদে ফেললেন আমির খান

Last Updated: Thursday, August 28, 2014 - 14:02
কেঁদে ফেললেন আমির খান

-----------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------------

ওয়েব ডেস্ক: কান্নায় একটা সময় কথা বন্ধ হয়ে গেল। কিছুক্ষণ পর জলের গ্লাসটা এগিয়ে দিতে চাইলেন। তারপর আবার বলতে শুরু করলেন। পিকে-এর নগ্নতা বিতর্কের মাঝে আবেগে ভাসা আমির খানকে পাওয়া গেল একেবারে অন্যভাবে।

টিভি শো 'সত্যমেব জয়তে'-এর তৃতীয় সংস্করণের এক সাংবাদিক সম্মলনে এসে আবেগে কেঁদেই ফেললেন আমির খান। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে 'সত্যমেব জয়তে থ্রি'। এই ঘোষণার পরেই আমির এ শোকে নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানতে থাকেন।

বলিউডের 'মিস্টার পারফেক্টসেনিস্ট' বলেন, ''এই টিভি শোয়ে শুধু ৮/১০ কিংবা বড় জোড় ১২, ১৫ জন মানুষের কথাই দেখানো সম্ভব। কিন্তু শোয়ের রিসার্চের সময় শত শত লোকের এমন সব ঘটনার কথা শুনি, যা টিভিতে দেখানো সম্ভব নয়।'' উদাহরণ দিতে গিয়ে বলেন, সত্যমেব জয়তের টিমের সঙ্গে তিনি দেখা করতে যান মৃত্যুর অপেক্ষায় বসে থাকা হাসপাতালে ভর্তি এক নির্যাতিতার কাছে। সেই মহিলাকে ধর্ষণ করার পর গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। অগ্নিদগ্ধ সেই মহিলার সঙ্গে হাসপাতালে কথা বলেন আমির।

আমির বলেন, আমরা এই ভিডিওটা দেখাতে পারব না। কিন্তু...এরপরই আমিরের চোখে জল চলে আসে। কিছুক্ষণ চুপ থাকার পর, জল চেয়ে নেন। এরপর বলেন, টিআরপির জন্য কুম্ভীরাশ্রু নয়, এসব ঘটনার কথা শুনলেই তিনি নিজের আবেগ সামলে রাখতে পারেন না।

সত্যমেব জয়ত-সিশন থ্রিতে আমির সঙ্গে বিশেষ পর্ব দেখা যাবে কঙ্গনা রানওয়াত, পরিণতি চোপড়া, দীপিকা পাড়ুকোনকে।

 



First Published: Thursday, August 28, 2014 - 14:00


comments powered by Disqus