Aamir Khan | Ira Khan Wedding: ‘এত প্রেম! তাহলে ডিভোর্স কেন?’ নেটপাড়ায় প্রশ্নের মুখে আমির

Aamir Khan-Kiran Rao Viral Video:  মেয়ে আয়রার বিয়েতে প্রথম স্ত্রীর উপস্থিতিতেই কিরণের গালে চুম্বন এঁকে দিলেন আমির খান। সেই ভিডিয়ো ঘিরেই তুমুল শোরগোল নেটপাড়ায়। বেশিরভাগ নেটিজেনই আমিরের ‘কাণ্ড’ নিয়ে প্রশ্ন তুলেছেন। সকলেরই প্রশ্ন যে এতই যখন প্রেম তাহলে কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তাঁরা?

Updated By: Jan 4, 2024, 03:30 PM IST
Aamir Khan | Ira Khan Wedding: ‘এত প্রেম! তাহলে ডিভোর্স কেন?’ নেটপাড়ায় প্রশ্নের মুখে আমির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জগার্স পরে ৮ কিলোমিটার জগিং করে বিয়ে করতে আসেন আমির খানের(Aamir Khan) জামাই নুপূর শিখরে(Nupur Shikhare)। আমিরের ফিটনেস ট্রেনার নূপুর, সেখান থেকেই আমিরের মেয়ে আয়রার(Ira Khan) সঙ্গে আলাপ ও তারপর প্রেম। তাই আয়রার অনেক আগে থেকে জামাইয়ের সঙ্গে খুব ভালো সম্পর্ক আমিরের। এদিন বিয়ে করতে এসে প্রথমেই নূপুর জড়িয়ে ধরেন আমিরকে। তাঁদের আলিঙ্গনের স্পষ্ট হয় তাঁদের সম্পর্কের গভীরতা। সেই ভিডিয়ো ভাইরাল(Viral) নেটপাড়ায়। বিয়ের অনেক ভিডিয়োই ছড়িয়েছে সোশ্যালে। তবে একটি ভিডিয়োতে তুমুল সমালোচনার মুখে পড়েছেন আমির। সেই ভিডিয়োতে দেখা যায়, পরিবারের সকলের উপস্থিতিতেই কিরণের(Kiran Rao) গানে চুম্বন করছেন আমির।

আরও পড়ুন- Rani Mukerji-Shah Rukh Khan: ফিরছে শাহরুখ-রানি জুটি! অভিনেত্রীর কথায় জল্পনা তুঙ্গে...

বুধবার মুম্বইয়ের বান্দ্রার এক সাততারা হোটেলে আইনি বিয়ে করেন আয়রা ও নূপুর। পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়েই বিয়ে সারেন তাঁরা। এদিন আয়রার পরনে ছিল ইন্ডো ওয়েস্টার্ন পোশাক, অন্যদিকে জগার্স পরেই সইসাবুদ করেন নূপুর। কিন্তু বিয়ের পরেই নতুন বউয়ের কড়া নির্দেশে স্নান করে নীল শেরওয়ানি পরে ফটোশ্যুটে আসেন নূপুর। শুধু নবদম্পতিই নন, এদিন একই সঙ্গে ফ্রেমবন্দি হয় আমিরের গোটা পরিবার।

বিয়ের পর একই ফ্রেমে দেখা যায় আয়রা খান, আমির খান, আমিরের প্রথম স্ত্রী ও আয়রার মা রীনা দত্ত, আমিরের বড় ছেলে জুনেইদ খান, আমিরের দ্বিতীয় স্ত্রী রিকণ রাও, আমির ও কিরণের ছেলে আজাদ, খান পরিবারের নতুন জামাই নূপুর শিখারে ও তাঁর মাকে। সেই ফটোশ্যুটের সময়ই কথা বলতে দেখা যায় আমির ও কিরণকে। কথা শেষে তিনি প্রাক্তন স্ত্রীয়ের গালে এঁকে দেন চুম্বন। প্রথম স্ত্রী রীনা ও গোটা পরিবার এবং ক্যামেরার হাজারও ঝলকানির মাঝে প্রাক্তন দ্বিতীয় স্ত্রীকে চুম্বন করে মহাসমালোচনার মুথে পড়েছেন আমির।

 

আরও পড়ুন- Ira Khan Wedding: জগিংয়ের পোশাকেই হাজির বর, বিয়ে সম্পন্ন আমিরকন্যা আয়রার...

নেটিজেনদের প্রশ্ন, ‘এত প্রেম থাকলে বিচ্ছেদ কেন’? কেউ আবার লিখেছেন, ‘আমির কী প্রমাণ করতে চাইছে?’ এমনকী অনেকেই বিয়েতে তাঁদের পোশাক নিয়েও প্রশ্ন তুলেছেন। নেটিজেনদের দাবি দুই ছেলে ছাড়া কেউই বিয়েতে সঠিক পোশাক পরেননি। নানা কারণে আয়রার বিয়ে নিয়ে চর্চ্চা তুঙ্গে।

প্রসঙ্গত, ২০২০ সালে আলাপ হয় আয়রা এবং নূপুরের। আমিরের জিম ট্রেনার ছিলেন নূপুর। সেখান থেকেই প্রেমের শুরু, এরপর সম্পর্কে জড়ান তাঁরা। সম্প্রতি কেলভান দিয়ে শুরু হয় তাঁদের বিয়ের অনুষ্ঠান। ২ জানুয়ারি ছিল হলদি অনুষ্ঠান। ৩ জানুয়ারি মুম্বইয়ে পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়েই আইনি বিয়ে সারেন তাঁরা।  এরপর ৮ জানুয়ারি উদয়পুরে তাঁদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা, সেখানে তিনদিনব্যপী চলবে বিয়ের অনুষ্ঠান। এরপর ১২ জানুয়ারি মুম্বইয়ে থাকবে গ্র্যান্ড রিসেপশন পার্টি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.