Ira Khan Wedding: জগিংয়ের পোশাকেই হাজির বর, বিয়ে সম্পন্ন আমিরকন্যা আয়রার...

Ira Khan Wedding: বিয়ে সম্পন্ন হল আমির কন্যা আয়রা খানের। এদিন অবশ্য নজর কাড়েন আয়রা নন, বরং পাত্র নূপুর শিখরে। জগিংয়ের পোশাকেই হাজির হলেন নূপুর। তবে আয়রা ধরা দিলেন একেবারে সাবেকি পোশাকে। প্রকাশ্যে বিয়ের প্রথম ভিডিয়ো।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 3, 2024, 10:03 PM IST
Ira Khan Wedding: জগিংয়ের পোশাকেই হাজির বর, বিয়ে সম্পন্ন আমিরকন্যা আয়রার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন আমির খান(Aamir Khan) এবং তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তের কন্যা আয়রা খান(Ira Khan), এই খবর সকলেরই জানা ছিল। মঙ্গলবার ছিল আয়রার হলদি অনুষ্ঠান। বুধবার সম্পন্ন হল বিয়ে। মুম্বইয়ে আইনি বিয়ে সারলেন আয়রা খান। ফিটনেস ট্রেনার নূপুর শিখরেকে(Nupur Shikhare) বিয়ে করলেন তিনি। মঙ্গলবার থেকেই শুরু হয়েছিল প্রি ওয়েডিং অনুষ্ঠান।

আরও পড়ুন- Ranbir Kapoor-Rohit Shetty: রোহিতের ‘সিংঘম এগেইন’-এ দীপিকার সঙ্গী রণবীর কাপুর? ভাইরাল ছবি...

বুধবার মুম্বইয়ের বান্দ্রার এক সাততারা হোটেলে আইনি বিয়ে সারলেন আয়রা ও নূপুর। এদিন সবাইকে চমকে দেন নুপূর। বিয়ের সাজপোশাকে নয়, জগিংয়ের পোশাকে প্রায় ৮ কিলোমিটার জগিং করে বিয়ে করতে আসেন তিনি। বরপক্ষ হয়ে বিয়েতে হাজির হন অভিনেত্রী মিথিলা পালেকর।

নুপূর জগিংয়ের পোশাকে আসলেও এদিন আয়রা পরেছিলেন লেহেঙ্গা। মেয়ের বিয়েতে একেবারে সাবেকি সাজে দেখা গেল আমিরকে। তিনি পরেছিলেন সাদা শেরওয়ানি ও সঙ্গে গোলাপি পাগড়ি। আমিরের পাশেই ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী ও আয়রার মা রীনা দত্ত। আইনি বিয়ের মুহূর্তে ক্যামেরাবন্দি করতে দেখা গেল আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Spice (@spicesocial)

বিয়ের অনুষ্ঠানের আগেই আয়রার গায়ে হলুদের অনুষ্ঠান থেকেই উৎসবের মেজাজে ছিল  আমিরের পরিবার। এইদিন মারাঠি শাড়িতে দেখতে পাওয়া গেল আমিরের দুই প্রাক্তন স্ত্রীকেই। আয়রার মা রীনা দত্ত পড়েছিলেন সবুজ রঙের একটি শাড়ি। অন্যদিকে আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও পড়েছিলেন একটি হালকা বেগুনি রঙের শাড়ি। লাল পাঞ্জাবিতে নিজের বাড়ির বাইরে আয়রার মায়ের সঙ্গে ক্যামেরাবন্দি হন আমির খানের হবু জামাই নূপুর শিখরেও। সঙ্গে ছিলেন নূপুরের মা-ও। তাঁকেও দেখতে পাওয়া যায় একটি সুন্দর রানি রঙের শাড়িতে। এইদিন আয়রা এবং নূপুরের মা-কে কোলাকুলি করতেও দেখা যায়।

আরও পড়ুন- Ira Khan Wedding: মেয়ের হলদিতে মারাঠি লুকে দুই মা! বুধবারই বিয়ের ...

২০২০ সালে আলাপ হয় আয়রা এবং নূপুরের। আমিরের জিম ট্রেনার ছিলেন নূপুর। সেখান থেকেই প্রেমের শুরু, এরপর সম্পর্কে জড়ান তাঁরা। সম্প্রতি আয়রাও তাঁর বিয়ের কেলভান অনুষ্ঠানে মারাঠী শাড়িতে সেজেছিলেন। ৩ জানুয়ারি মুম্বইয়ে পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়েই আইনি বিয়ে সারেন তাঁরা।  এরপর ৮ জানুয়ারি উদয়পুরে তাঁদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা, সেখানে তিনদিনব্যপী চলবে বিয়ের অনুষ্ঠান। এরপর ১২ জানুয়ারি মুম্বইয়ে থাকবে গ্র্যান্ড রিসেপশন পার্টি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.