Aamir Khan Video: পিয়ানোয় বাজাচ্ছেন বেঠোভেনের সুর, আমিরের গুণে মুগ্ধ নেটিজেনরা

পিয়ানো বাজাতে বাজাতেই আমির(Aamir Khan) বলেন যে ২৮ এপ্রিল তিনি আসবেন একটা স্পেশাল গল্প নিয়ে। বেশ মন দিয়েই পিয়ানো বাজাচ্ছিলেন আমির। তাঁর গুণে মুগ্ধ সকলেই। 

Updated By: Apr 27, 2022, 10:14 PM IST
Aamir Khan Video: পিয়ানোয় বাজাচ্ছেন বেঠোভেনের সুর, আমিরের গুণে মুগ্ধ নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: শীঘ্রই আগামী কাজের ঘোষণা করবেন আমির খান। বেশ কয়েকদিন ধরে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা হেঁয়ালি করছেন সুপারস্টার। বুধবার ফের সোশ্যাল মিডিয়ায় তিনি হাজির হন এক ভিডিও নিয়ে। পিয়ানোয় সুরের মুর্ছনা মিস্টার পারফেকশনিস্টের। বেঠোভেনের সুরে অনুরাগীদের ফের মুগ্ধ করেন আমির। 

পিয়ানো বাজাতে বাজাতেই আমির বলেন যে ২৮ এপ্রিল তিনি আসবেন একটা স্পেশাল গল্প নিয়ে। বেশ মন দিয়েই পিয়ানো বাজাচ্ছিলেন আমির, তারই মাঝে বলেন আগামিকাল 'আমি আসছি। কাল আপনাদের সঙ্গে দেখা করতে আসব।' ভিডিওটির ক্যাপশনে লেখা, '২৪ ঘণ্টারও কম সময়ে জানতে পারবে কী সেই গল্প।'একটি রেডিও চ্যানেলে এক নয়া গল্প নিয়ে তিনি আসবেন বলে জানান আমির। 

সম্প্রতি দেখা গিয়েছিল যে,দঙ্গলের অভিনেতা বক্স  ক্রিকেট খেলছেন আর তারই মাঝে তিনি বলেন যে আগামী কয়েকদিনের মধ্যে একটা গল্প শোনাতে আসছেন তিনি। ২৮ এপ্রিল সেই দিন। মুক্তির অপেক্ষায় রয়েছে আমির অভিনীত ছবি লাল সিং চাড্ডা। ১৯৯৪ সালের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্পের হিন্দি রিমেক এই ছবি। 

আরও পড়ুন: Jeet-Lahoma in Ismart Jodi: নয়া নায়িকা লহমার সঙ্গে জমজমাট রসায়ন জিতের, ইসমার্ট জোড়ির মঞ্চে মিলল প্রমাণ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.