Aamir-Salman-Shah Rukh: একসঙ্গে পর্দায় ফিরছেন তিন খান! জন্মদিনে সারপ্রাইজ আমিরের...

Aamir-Salman-Shah Rukh: বৃহস্পতিবার ছিল আমির খানের ৫৯তম জন্মদিন। এদিন সকালে মিডিয়ার কর্মীদের সঙ্গে কেক কাটেন তিনি। জন্মদিন উপলক্ষে আমির খান তাঁর প্রোডাকশন হাউসের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। ভক্তদের সাথে আড্ডা গল্পে মেতে উঠেন।  সেখানেই ভবিষ্যতে শাহরুখ খান এবং সলমান খানকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন। 

Updated By: Mar 15, 2024, 07:16 PM IST
Aamir-Salman-Shah Rukh: একসঙ্গে পর্দায় ফিরছেন তিন খান! জন্মদিনে সারপ্রাইজ আমিরের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি আম্বানির ছেলের বিয়েতে মঞ্চে একসঙ্গে দেখা গেছে বলিউডের তিন খানকে- শাহরুখ, সলমান ও আমিরকে। তবে এবার সিনেমার পর্দায়ও কি একসঙ্গে আসতে চলেছেন তিন খান? তা নিয়ে জল্পনা তুঙ্গে, কারণ এই তিন খানের ফ্যানেরাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন সেই ছবির। এবার হঠাৎ করেই আমির খানের মুখে শোনা গেল আশার কথা।  তবে কি সিনেমাপ্রেমীদের সেই স্বপ্ন সত্যি হওয়ার পালা?

আরও পড়ুন- Amitabh Bachchan Health Update: হার্টের সমস্যা নয়, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি, ঠিক কী হয়েছিল অমিতাভের?

বৃহস্পতিবার ছিল আমির খানের ৫৯তম জন্মদিন। এদিন সকালে মিডিয়ার কর্মীদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই সময় পাশে ছিলেন প্রাক্তন দ্বিতীয় স্ত্রী কিরণ রাও। জন্মদিন উপলক্ষে আমির খান তাঁর প্রোডাকশন হাউসের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। ভক্তদের সাথে আড্ডা গল্পে মেতে উঠেন। নিজের কাল্ট ক্লাসিক ‘আন্দাজ আপনা আপনা’-এর বহুল প্রত্যাশিত সিক্যুয়েল নিশ্চিত করে ভক্তদের আনন্দিত করেন। সেই সঙ্গে ভবিষ্যতে শাহরুখ খান এবং সলমান খানকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন। 

লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে তিন খানের একসঙ্গে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে প্রশ্নের জবাবে আমির জানান, তাঁরা অনেকদিন ধরেই এটা নিয়ে চিন্তা করছেন। তারা ৩ জনই একসঙ্গে কাজ করা এবং তাদের দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন। আমির বলেন, ‘এমনকী আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত। আমরা যখন একসঙ্গে ছিলাম, শাহরুখ, সলমান এবং আমি, আমরাও ভাবছিলাম যে আমাদের কেরিয়ারে একসঙ্গে একটি সিনেমা করতে হবে।আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়। আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথাতেও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে তিনজনই হ্যাঁ বলব। আমি শাহরুখ আর সালমান, তিন জনই একসঙ্গে কাজ করতে খুব আগ্রহী।’

আরও পড়ুন- Kolkata East West Metro: মধ্যরাত থেকে যাত্রীর লাইন, সেলিব্রেশনের মুডে যাত্রা শুরু গঙ্গাবক্ষে ইস্ট-ওয়েস্ট মেট্রোর

২০২২ সালের ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পরে অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির খান। তবে সম্প্রতি নিজের ফেরার কথা জানিয়েছেন অভিনেতা। সম্প্রতি তাঁর প্রযোজনা সংস্থা আমির খান প্রোডাকশনস থেকে মুক্তি পেয়েছে ‘লাপাতা লেডিজ’। এটি পরিচালনা করেছেন স্ত্রী কিরণ রাও, সেখানে একটি চরিত্রে অভিনয়ও করার কথা ছিল আমিরের, তবে তা শেষ অবধি হয়নি। এছাড়াও ‘সিতারে জামিন পার’ দিয়ে সরাসরি পর্দায় ফিরছেন আমির খান। তবে তিন খানকে একসঙ্গে দেখার অপেক্ষায় আছেন দর্শকরা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.