মিউজিক্যাল রাউন্ড খেলতে খেলতে নাচছেন অভিষেক, ভাইরাল ভিডিও

 আরাধ্যার আরাধ্যার জন্মদিনের সেই পার্টি ছিল ছোটখাটো ডিজনি ল্যান্ড। 

Updated By: Nov 18, 2018, 05:04 PM IST
মিউজিক্যাল রাউন্ড খেলতে খেলতে নাচছেন অভিষেক, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: মেয়ে আরাধ্যার ৭ বছরের জন্মদিন শুক্রবার নেহাতই ছিমছামভাবে শুধুমাত্র বচ্চন ও রাই পরিবারের সদস্যদের সঙ্গেই সেলিব্রেট করে ঐশ্বর্য-অভইষেক। কেক কাটা, খাওয়া-দাওয়া, নেহাতই সাদামাটা ভাবেই হয় সেলিব্রেশন। তবে রবিবার ফের আরাধ্যার জন্মদিনের সেলিব্রেশনে বিশেষ পার্টির আয়োজন করে বচ্চন পরিবার। আরাধ্যার জন্মদিনের সেই পার্টি ছিল ছোটখাটো ডিজনি ল্যান্ড। ছোটদের খেলা ধুলোর সব আয়োজনই ছিল সেখানে।

কেক কাটার পর ছোটদের সঙ্গে গানের তালে নাচতে শুরু করলেন খোদ অভিষেক বচ্চনই। ছোটদের সঙ্গে অভিষেকের সেই নাচের ভিডিও সোশ্যাল সাইটে শেয়ার করেছেন শিল্পা শেঠি। ক্যাপশানে লিখেছেন, তুমিই ছোটদের সঙ্গে ভালোই সঙ্গ দিতে পারো অভিষেক। তুমিই এভাবে নাচ করতে পারো, শিশুদের সঙ্গে মিশে যেতে পারো। তুমি এদিন অনেক পরিশ্রম করেছেন। তুমি ভীষণই ভালো মনের মানুষ। ঐশ্বর্য ও তুমি সর্বদা সুখে ও আনন্দে থাকো।

আরও পড়ুন-'ভবানী' বাড়িতে দীপিকার গৃহপ্রবেশ, শ্বশুরবাড়িতে পা রাখলেন নববধূ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে আরাধ্যার জন্মদিনে ছেলে কিয়ানকে নিয়ে হাজির ছিলেন শিল্পা। পাশাপাশি আরাধ্যার জন্মদিনে হাজির ছিল অনেক সেলেব কিডই। হাজির ছিল শাহরুখ পুত্র আব্রাম,হাবি ভারত তকতানিও মেয়েকে নিয়ে হাজির ছিলেন এষা দেওল।

আরও পড়ুন- মা হলেন নেহা ধুপিয়া, অঙ্গদ-নেহার বাড়িতে এল নতুন অতিথি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে মেয়ের জন্মদিন পার্টির কেককাটা ও সেলিব্রেশনের ছবি শেয়ার করেছে ঐশ্বর্য রাই বচ্চন। আরাধ্যাকে জন্মদিনের শুভেচ্ছা যাঁরা জানিয়েছেন, তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিষেক।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, গতবারও ধুমধাম করেই আরাধ্যার জন্মদিন সেলিব্রেশন করা হয়েছিল। এবারও তার অন্যথা হল না। এবার  দু'দুটো জন্মদিনের সেলিব্রেশন হল আরাধ্যার।

আরও পড়ুন-বৌদিকে 'আপত্তিকর' ভাবে স্পর্শ ঈশানের! হাত সরিয়ে দিলেন শাহিদপত্নী

.