শৈশবে ফেরা! রবিবার ছোটদের পার্কে গিয়ে দোলনায় দুললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

নেটিজেনরাও এখন অঙ্কুশের এই কাণ্ডকারখানা দেখতে অভ্যস্ত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 13, 2020, 05:24 PM IST
শৈশবে ফেরা! রবিবার ছোটদের পার্কে গিয়ে দোলনায় দুললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

নিজস্ব প্রতিবেদন : নিজেদের প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেন না অঙ্কুশ-ঐন্দ্রিলা। মাঝে মধ্যেই প্রেমিকা, অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মজামশাকরা করতে দেখা যায় অঙ্কুশকে। পোস্ট করতে থাকেন নানান ছবি ও ভিডিয়ো। নেটিজেনরাও এখন অঙ্কুশের এই কাণ্ডকারখানা দেখতে অভ্যস্ত।

ফের একবার ঐন্দ্রিলার সঙ্গে মজাদার ভিডিয়ো পোস্ট করলেন অঙ্কুশ। যেখানে প্রেমিকার সঙ্গে একপ্রকার ছোটবেলায় ফিরে গেলেন অভিনেতা। বাচ্চাদের পার্কে গিয়ে দোলনায় দুলতে দেখা গেল অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। ছুটির দিনে এভাবেই মজাদার ভাবে সময় কাটালেন টালিগঞ্জের এই 'লাভবার্ড'। ছোটদের 'লখড়ি কি কাঠি' গানের সঙ্গে দোলনায় দোলার ভিডিয়োটি জুড়ে পোস্ট করেছেন অঙ্কুশ। ক্যাপশানে লিখেছেন, ''সপ্তাহন্তে এভাবেই আমরা সময় কাটাই''।

আরও পড়ুন-সৃজিত-মিথিলার বাড়ির 'রুফ টপ গার্ডেন'এ গায়কের ভূমিকায় শ্রীজাত, শ্রোতা যীশু, অনির্বাণরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন-মেয়ে নবন্যার ৮ বছরের জন্মদিন, তাঁর কিছু মুহূর্তের ভিডিয়ো পোস্ট করলেন জিৎ

২০২১-এ শুরুর দিকেই নাকি সাতপাকে বাঁধা পড়বেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের গুঞ্জন। আর এই জল্পনার ঘি ঢেলেছেন অঙ্কুশ নিজেই। কিছুদিন আগে অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেন অঙ্কুশ। লেখেন,  ''শুভেচ্ছা বন্ধু, তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই তোমার দলে যোগ দিচ্ছি। তুমি তোমার মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।'' আর এর পরই অঙ্কুশের বিয়ের জল্পনা আরও বেশি করে ছড়িয়ে পড়ে। 

.