Ritwick Chakraborty : 'ঐন্দ্রিলার সুস্থতা কামনায় ফেসবুকে পোস্ট করে কী হবে'! মন্তব্যে নিন্দার মুখে ঋত্বিক...

 সকলেরই আশা, গত দু'বারের মতো এবারও ঐন্দ্রিলা লড়াই জিতে ফিরে আসবেন। ফেসবুকে চলছে প্রার্থনা, ঠিক তখন সেই প্রার্থনা নিয়েই প্রশ্ন তুললেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। তাঁর এমন মন্তব্যে চটেছেন নেটপাড়ার একাংশ। তার মধ্যে কেউ আবার সব্যসাচীর প্রসঙ্গে টেনে লিখেছেন,  'সব্যসাচী চৌধুরী ফেসবুকের মাধ্যমে আবেদন করেছেন, বহু মানুষ তাতে সাড়াও দিয়েছেন, আশাকরি সব্যসাচী সেটা দেখেছেন।এত মানুষের সম্মিলিত প্রার্থনা, আবেগ, ভালোবাসা যদি তাঁকে সামান্যতম মনের জোর দেয় অসুবিধা কোথায়। আপনি একজন প্রতিভাবান অভিনেতা, মস্তিস্ক দিয়ে অভিনয়টা করেন, এমন আলটপকা মন্তব্য কে যদি ' সারকাজম ' বলেও ধরে নিই, তাহলে সেটা করার জন্য এটা কি উপযুক্ত সময়...!' 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 16, 2022, 05:10 PM IST
Ritwick Chakraborty : 'ঐন্দ্রিলার সুস্থতা কামনায় ফেসবুকে পোস্ট করে কী হবে'! মন্তব্যে নিন্দার মুখে ঋত্বিক...

Ritwick Chakraborty, Aindrila Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। গত বেশ কয়েকদিন ধরে চড়াই-উতরাইয়ের মধ্যেই কাটছে তাঁর জীবন। তাঁর জন্য প্রার্থনা করছেন টলিপাড়ার বহু অভিনেতা, অভিনেত্রী। প্রার্থনা করছেন বহু অনুরাগীও। অনেকেই আবার ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করে ফেসবুকে লম্বা পোস্ট করেছেন। সকলেরই আশা, গত দু'বারের মতো এবারও ঐন্দ্রিলা লড়াই জিতে ফিরে আসবেন। ফেসবুকের পাতা যখন প্রার্থনা চলছে, ঠিক তখন সেই প্রার্থনা নিয়েই প্রশ্ন তুললেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। আর তাতেই চটেছেন নেটপাড়ার একাংশ।

বুধবার ফেসবুকে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী লেখেন, 'অনেককেই দেখি নানা কারণে ফেসবুকে প্রার্থনা করেন।  কিন্তু যার কাছে প্রার্থনা করা হয় তিনি ফেসবুক করেন তো'। ঋত্বিকের এমন ফেসবুক পোস্টে বেজায় ক্ষিপ্ত নেটপাড়ার একাংশ। যদিও কেউ কেউ আবার ঋত্বিককে সমর্থন করেই মন্তব্য করেছেন। এমনকি ঋত্বিক চক্রবর্তীর এমন পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে ঊষসী চক্রবর্তী, বিদিপ্তা চক্রবর্তীকেও। কেউ লিখেছেন, 'প্রার্থনা, এবং positive প্রার্থনা সবসময় শুধু কাউকে উদ্দেশ্য করে তো হয় না গো.. মনের ইচ্ছেটাও তো প্রার্থনার অঙ্গ।' কারোর কথায়, 'অনেক কিছুই হয়তো যুক্তিহীন তবু যুক্তির বাইরেও কিছু আছে সেই বিশ্বাসেই হয়তো করে থাকি আমরা।আর সম্মিলিত প্রার্থনা ও শুভেচ্ছার একটা ভাল দিক নিশ্চয়ই আছে। ডকুমেন্ট রেখে পৃথিবীকে জানিয়ে প্রার্থনা করা cheesy মনে হতেই পারে তবে এক একজন মানুষের আবেগের প্রকাশ এক একরকম। তাই একজন প্রকাশ করেননা তাই তার আবেগ নিষ্কলুষ আর একজন দেখিয়ে ফেলেন তাই তার আবেগ সস্তা হয়ে যায় হয়তো অনেকের কাছে।' কারোর মন্তব্য, 'চোর, ডাকাত, ধর্ষক, মিথ্যাবাদী, প্রবঞ্চক, শিক্ষক, ছাত্র, নেতামন্ত্রী, শিল্পী, ব্লগার - সবাই যদি বেশে বা ছদ্মবেশে ফেসবুকেই ঘুরে বেড়ান তাহলে তিনি কেন নন?' কেউ আবার ঐন্দ্রিলা শর্মার প্রেমিক সব্যসাচী চৌধুরীর প্রসঙ্গ টেনে এনে লিখেছেন, 'সব্যসাচী চৌধুরী ফেসবুকের মাধ্যমে আবেদন করেছেন, বহু মানুষ তাতে সাড়াও দিয়েছেন, আশাকরি সব্যসাচী সেটা দেখেছেন।এত মানুষের সম্মিলিত প্রার্থনা, আবেগ, ভালোবাসা যদি তাঁকে সামান্যতম মনের জোর দেয় অসুবিধা কোথায়। আপনি একজন প্রতিভাবান অভিনেতা, মস্তিস্ক দিয়ে অভিনয়টা করেন, এমন আলটপকা মন্তব্য কে যদি ' সারকাজম ' বলেও ধরে নিই, তাহলে সেটা করার জন্য এটা কি উপযুক্ত সময়...!'  ঋত্বিকের এই পোস্টে এমনই নানান মন্তব্য উঠে এসেছে। যদিও কেউ কেউ আবার ঋত্বিক চক্রবর্তীকেই সমর্থন করেছেন। এই পোস্টের নিচে অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী নিজের মতামত জানিয়ে লিখেছেন, 'আমার কাছে প্রার্থনার সমার্থক মন থেকে চাওয়া। বেশি বেশি করে মন থেকে চাওয়া।' অভিনেত্রী ঊষসী চক্রবর্তী খানিকটা সহমত পোষণ করে লিখেছেন, 'এটা আমারও প্রশ্ন'।

আরও পড়ুন-'এত আনন্দ আয়োজন, সবই বৃথা আমায় ছাড়া', চোখে জল আনল ঐন্দ্রিলার এই নাচ

এদিকে শেষ পাওয়া খবর অনুসারে সিপিআরে সাড়া দিয়েছেন অভিনেতা ঐন্দ্রিলা শর্মা। আপাতত রিভাইভ করা গিয়েছে ঐন্দ্রিলাকে। ভেন্টিলেশনের প্রেশার বাড়িয়ে দেওয়া হয়েছে অনেকটা। চিকিৎসকেরা কড়া নজরদারিতে রেখেছেন অভিনেতাকে। যদিও অভিনেতা ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা এখনও অত্যন্ত ক্রিটিক্যাল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.