Aindrila Sharma : 'এত আনন্দ আয়োজন, সবই বৃথা আমায় ছাড়া', চোখে জল আনল ঐন্দ্রিলার এই নাচ

 এই তো সেদিন, Zee বাংলার 'দাদাগিরি'র মঞ্চে সকলকে জনপ্রিয় এই গানের সঙ্গে পারফর্ম করেছিলেন অভিনেত্রী। তখনও কেউ ভাবেনি, ঐন্দ্রিলাকে এভাবে হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে হবে। নাচ শেষে সেদিন সকলের প্রিয় 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়কে গিয়ে জড়িয়ে ধরেছিলেন অভিনেত্রী। সেসময় সবেমাত্র দ্বিতীয়বার ক্যানসারকে জয় করে ফিরেছিলেন ঐন্দ্রিলা। 'দাদাগিরি'র মঞ্চে গিয়ে শুনিয়েছিলেন তাঁর লড়াইয়ের গল্প। ঐন্দ্রিলার নাচ দেখে মনে হয়েছিল 'খাদ' ছবির সেই জনপ্রিয় গানের লাইন 'এত আনন্দ আয়োজন, সবই বৃথা আমায় ছাড়া' যেন তাঁর জন্যই লেখা। এদিন আরও একবার ঐন্দ্রিলার সেই নাচ যেন আরও বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 16, 2022, 05:08 PM IST
Aindrila Sharma : 'এত আনন্দ আয়োজন, সবই বৃথা আমায় ছাড়া', চোখে জল আনল ঐন্দ্রিলার এই নাচ

Aindrila Sharma, Dadagiri, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'দেখো আলোয় আলো আকাশ/ দেখো আকাশ তারায় ভরা / দেখো যাওয়ার পথের পাশে, ছোট হাওয়া পাগলপারা/ এত আনন্দ আয়োজন, সবই বৃথা আমায় ছাড়া।' শ্রীজাত-র লেখা ইন্দ্রদীপ দাশগুপ্তর সুরে 'খাদ' ছবির জন্য গানটি গেয়েছিলেন অরিজিৎ সিং। আর এই গানের সুরেই নেচে 'দাদাগিরি'র মঞ্চে সকলকে কাঁদিয়ে দিয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এই তো সেদিন, Zee বাংলার 'দাদাগিরি'র মঞ্চে সকলকে জনপ্রিয় এই গানের সঙ্গে পারফর্ম করেছিলেন অভিনেত্রী। তখনও কেউ ভাবেনি, ঐন্দ্রিলাকে এভাবে হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে হবে। 

ঐন্দ্রিলা যখন ভেন্টিলেশনে, ঠিক তখনই 'দাদাগিরি'র মঞ্চে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। সেদিন ঐন্দ্রিলার সঙ্গে 'দাদাগিরি'র মঞ্চে ছিলেন অভিনেত্রী লোপামুদ্রা সিনহা, অভিনেতা সৌরভ চক্রবর্তী, রিজওয়ান রব্বানি শেখ সহ তাঁর সহ অভিনেতা, অভিনেত্রীরা। সেদিন ঐন্দ্রিলার নাচ দেখে সকলের চোখেই ছিল জল। নাচ শেষে সকলের প্রিয় 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়কে গিয়ে জড়িয়ে ধরেছিলেন অভিনেত্রী। সেসময় সবেমাত্র দ্বিতীয়বার ক্যানসারকে জয় করে ফিরেছিলেন ঐন্দ্রিলা। 'দাদাগিরি'র মঞ্চে গিয়ে শুনিয়েছিলেন তাঁর লড়াইয়ের গল্প। ঐন্দ্রিলার নাচ দেখে মনে হয়েছিল 'খাদ' ছবির সেই জনপ্রিয় গানের লাইন 'এত আনন্দ আয়োজন, সবই বৃথা আমায় ছাড়া' যেন তাঁর জন্যই লেখা। এদিন আরও একবার ঐন্দ্রিলার সেই নাচ যেন আরও বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে।

আরও পড়ুন-আদালত থেকে বের হতেই ঘেরাও, জ্যাকলিনকে দেখে রিয়াকে মনে পড়ল নেটপাড়ার

আরও পড়ুন- মাতৃহারা সুজন ও সুমন, স্ত্রী বিয়োগ অভিনেতা অরুণ মুখোপাধ্যায়ের

এদিকে হাসপাতাল সূত্রে খবর, সিপিআরে সাড়া দিয়েছেন অভিনেতা ঐন্দ্রিলা শর্মা। আপাতত রিভাইভ করা গিয়েছে ঐন্দ্রিলাকে। ভেন্টিলেশনের প্রেশার বাড়িয়ে দেওয়া হয়েছে অনেকটা। চিকিৎসকেরা কড়া নজরদারিতে রেখেছেন অভিনেতাকে। যদিও অভিনেতা ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা এখনও অত্যন্ত ক্রিটিক্যাল। বলেই জানাচ্ছেন চিকিৎসকরা। তবে তাঁর অনুরাগীরা এখনও প্রার্থনা জারি রেখেছেন। লড়াকু ঐন্দ্রিলাকে কেউই এভাবে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখতে চাননা। ঐন্দ্রিলার সেই হাসিটাই সকলে আবারও দেখতে চান। ঐন্দ্রিলা ফিরে আসুক জীবনের রঙ্গমঞ্চে মন দিয়ে সেই প্রার্থনাই করছেন তাঁর সতীর্থ থেকে অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.