Bollywood-এর গানে পাহাড়ের কোলে জমিয়ে নাচলেন Sandipta Sen

 এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সন্দীপ্তা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 16, 2020, 04:07 PM IST
Bollywood-এর গানে পাহাড়ের কোলে জমিয়ে নাচলেন Sandipta Sen

নিজস্ব প্রতিবেদন : 'মেরি নিন্দ উড় গেয়ি হ্যায়' গানে পাহাড়ের কোলে নাচছেন টেলিভিশনের 'দুর্গা'। হ্যাঁ, ঠিকই বুঝেছেন, অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) কথাই বলছিলাম। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সন্দীপ্তা। 

সন্দীপ্তা সেনের পোস্ট করা ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তবে শুধু 'মেরি নিন্দ খো গেয়ি হ্যায়' (Meri neend ud gayi hai) গানেই নয়, 'দিল জুলহা' (Dil Julaha) গানে নেচেও একটি ভিডিয়ো পোস্ট করেছেন সন্দীপ্তা। দুটি ভিডিয়োই বেশ পছন্দ হয়েছে সন্দীপ্তার অনুরাগীদের। 

আরও পড়ুন-মা হয়েছেন আগেই, এবার কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন Ekta Kapoor?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সন্দীপ্তা শুধু দক্ষ অভিনেত্রীই নন, নাচেও যে তিনি বেশ দক্ষ তা বুঝিয়ে দিয়েছেন। টেলি ধারাবাহিক 'দুর্গা'তে দুর্গার ভূমিকায় প্রথম দর্শকদের মন কাড়েন সন্দীপ্তা। পরবর্তীকালে তিনি 'টাপুর টুপুর', 'তুমি আসবে বল', 'প্রতিদান' সহ একাধিক ধারাবাহিকে দর্শকদের মন জয় করে নেন। অভিনেত্রী অবশ্য পাহাড়ের কোলে নিচের আরও বেশকয়েকটি ছবি পোস্ট করেছেন। তবে তিনি কোথায় বেড়াতে গিয়েছিলেন, তা খোলসা করেননি।

আরও পড়ুন-Kolkata: রিকশা চালকদের হাতে mask, কম্বল তুলে দিলেন অভিনেত্রী Sangeeta Sinha

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

টলি পাড়ায় গুঞ্জন, সন্দীপ্তা নাকি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন তিনি। 'রাহুল-সন্দীপ্তা' অভিনীত 'তুমি আসবে বলে' ধারাবাহিকের সময় থেকেই তাঁদের প্রেমর গুঞ্জন ছড়িয়ে পড়ে। একসময় সন্দীপ্তার সঙ্গে প্রেমের কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে রাহুলের বিচ্ছেদ হয় বলেও শোনা গিয়েছিল। যদিও সন্দীপ্তা এবং রাহুল বরাবরই দাবি করেন, তাঁরা শুধুই একে অপরের ভালো বন্ধু। 

.