Kolkata: রিকশা চালকদের হাতে mask, কম্বল তুলে দিলেন অভিনেত্রী Sangeeta Sinha

Dec 16, 2020, 13:05 PM IST
1/5

রাম কমল মুখোপাধ্যায়ের পরিচালনায় 'রিকশাওয়ালা' ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে চলেছে আন্তর্জাতিক ভাবে প্রশংসিত Beauty Queen সঙ্গীতা সিনহার। ফ্যাশন জগতের থেকে এসে  'রিকশাওয়ালা' ছবিতে মুখ্য ভূমিকা পালন করেছেন তিনি। 'রিকশাওয়ালা' ছবিটি মেলবোর্ন এবং মাদ্রিদ চলচ্চিত্র উৎসবের জন্য নির্বাচিত হয়েছে।

2/5

 সঙ্গীতা সিনহা, অ্যাঞ্জেল নবজীবন ওয়েলফেয়ার সোসাইটির সঙ্গে যুক্ত যা অনাথ, অভাবী, গর্ভবতী মহিলা এবং বৃদ্ধ ব্যক্তিদের জন্য কাজ করে চলেছে। সম্প্রতি তিনি মল্লিকবাজার এলাকায় বেশ কয়েকটি হাতে টানা রিকশা চালকদের  কম্বল, স্যানিটাইজার, মাস্ক বিতরণ করলেন। 

3/5

 সঙ্গীতা বললেন, "শীতকালে এই রিকশা চালকরা বেশিরভাগ ফুটপাতবাসী হওয়ায় কিছু কম্বল তাঁদের দেব ভেবেছিলাম, আর এই কোভিড মহামারীর কথা মাথায় রেখেই ওনাদের সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ করলাম সাথে তাদের মাস্ক ব্যবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে জানালাম।''

4/5

তিনি আরো বললেন, " রিকশাওয়ালা ছবিটি জীবনের কিছু অচিরাচরিত নায়কদের প্রতি শ্রদ্ধা জানায়। যাঁদের আমাদের সমাজে সেভাবে কোনও স্বীকৃতি নেই I এনারাও আমাদের সংস্কৃতির একটি অঙ্গ। তাই তাঁদেরকে কিছু দিতে পেরে খুব ভালো লাগছে। আরেকদিক থেকে ভাবতে গেলে আমরা প্রত্যেকেই ব্যক্তিগত জীবনে এক একজন 'রিকশাওয়ালা', যাঁরা আমাদের নিজেদের স্বপ্নকে তাঁর গন্তব্যের দিকে সুরক্ষার সঙ্গে যাত্রী হিসাবে নিয়ে চলি। "

5/5

প্রসঙ্গত, Sangeeta Sinha আন্তর্জাতিকভাবে স্বীকৃত কিছু শিরোনাম পেয়েছেন। যেমন 'MRS Asia Grand Universe 2019', MRS India Asia Style Icon 2019, Asia Grand Universe International Philippines- এর সেরা পারফর্মার, Miss India Universe Earth 2018 সহ আরও অনেক শিরোপা রয়েছে তাঁর মুকুটে।।