কেরলের পর নাগাল্যান্ড, বন্যা দুর্গতদের বিশাল অঙ্কের অনুদান সুশান্তের

সুশান্তের মত অন্য সেলিব্রিটিরা সাহায্যের জন্য এগিয়ে আসুন, আবেদন নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রীর

Updated By: Sep 5, 2018, 12:40 PM IST
কেরলের পর নাগাল্যান্ড, বন্যা দুর্গতদের বিশাল অঙ্কের অনুদান সুশান্তের

নিজস্ব প্রতিবেদন : কেরলের পর নাগাল্যান্ড। একটানা বৃষ্টির জেরে বন্যায় ভাসছে উত্তর-পূর্বের এই রাজ্য। ফি বছর উত্তর-পূর্বের এই রাজ্যে বন্যা হলেও, তা নিয়ে গোটা দেশের মানুষের কোনও হেলদল নেই। সম্প্রতি নাগাল্যান্ডের বন্যা পরিস্থিতি এবং সেখানকার মানুষের দুর্দশা নিয়ে এভাবেই সরব হচ্ছেন নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, বন্যায় যখন পুরোপুরি বিপর্যস্ত নাগাল্যান্ড, সেই সময় উত্তর-পূর্বের মানুষকে নিয়েও গোটা দেশের কোনও ভাবনা চিন্তা নেই বলে অভিযোগ করা হচ্ছে। কিন্তু, উত্তর-পূর্বের মানুষের পাশে এসে এবার দাঁড়ালেন সুশান্ত সিং রাজপুত।

 

আরও পড়ুন : তপসির জন্য অভিষেকের কাছ থেকে ছুড়ে ফেলা হল ঐশ্বর্যকে?

কেরলের পর এবার নাগাল্যান্ডের বন্যা বিধ্বস্ত মানুষের পাশে এসে দাঁড়ালেন বলিউড অভিনেতা। ইতিমধ্যেই তিনি নাগাল্যন্ডের মুখ্যমন্ত্রী নেইপিউ রিও-র হাতে দেড় কোটির চেক তুলে দেন। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউড অভিনেতার ভক্তরা। শুধু তাই নয়, সুশান্ত সিং রাজপুতের মত গোটা দেশের মানুষও যাতে নাগাল্যান্ডের পাশে এসে দাঁড়ান, সেই আবেদনও জানানো হয়েছে মুখ্যমন্ত্রীর তরফে।

 

প্রসঙ্গত, কেরলে বন্যা দুর্গত এলাকার উন্নয়নের জন্য ১ কোটির অনুদান দিয়েছেন সুশান্ত সিং রাজপুত। অমিতাভ বচ্চন, শাহরুখ খান-রা যেখানে কেরলের জন্য লক্ষের নিক্তিতে ছিলেন, সেই সময় বিশাল অঙ্কের অনুদান দিয়ে কেরলের মানুষের পশে দাঁড়িয়েছেন বলিউডের এই অভিনেতা।

আরও পড়ুন : ঐশ্বর্যর জন্যই অভিষেকের জীবনে বন্ধ রানির দরজা?

পাশাপাশি কেরলের পর এবার যাতে নাগাল্যান্ডের মানুষের পাশে এসে দাঁড়ায় গোটা দেশ, তার জন্য সোশ্যাল মিডিয়ার কাছে একাধিকবার আবেদন করেছেন নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী। পাশাপাশি বলিউড সেলিব্রিটিরাও যাতে নাগাল্যান্ডের পাশে এসে দাঁড়ান, জানানো হয়েছে সেই আবেদনও।

জানা যাচ্ছে, এখনও পর্যন্ত বন্যা বিপর্যস্ত এলাকা থেকে ৫০ হাজার মানুষকে সরানো হয়েছে নিরাপদ জায়গায়। শেষ খবর পাওয়া পর্যন্ত, বন্যার জেরে এখনও পর্যন্ত উত্তর-পূর্বের এই রাজ্যে ৮০০ কোটির ক্ষতি হয়েছে। তবে নাগাল্যান্ডের বন্যার জন্য কেন্দ্রের তরফে কত কোটির অনুদান দেওয়া হয়েছে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

.