মোহনবাগানকে ফের বলার সুযোগ ফেডারেশনের

আগামী ১৫ জানুযারী ফেডারেশনের কর্মসমিতির বৈঠকে মোহনবাগানকে ডাকছে সর্বভারতীয় ফুটবল সংস্থা। নিজেদের শাস্তি পুনর্বিবেচনা করার জন্য ফেডারেশনের ১৫ জানুযারী ফেডারেশনের কর্মসমিতির বৈঠকে মোহনবাগানকে ডাকছে সর্বভারতীয় ফুটবল সংস্থা। নিজেদের শাস্তি পুনর্বিবেচনা করার জন্য ফেডারেশনের কর্মসমিতিতে আবেদন করেছে সবুজ-মেরুন কর্তারা। মোহনবাগানের শাস্তির পুনর্বিবেচনা করার জন্য ১৫ তারিখ বৈঠকে বসবে ফেডারেশনের সর্বোচ্চ কমিটি।

Updated By: Jan 6, 2013, 10:26 PM IST

আগামী ১৫ জানুযারী ফেডারেশনের কর্মসমিতির বৈঠকে মোহনবাগানকে ডাকছে সর্বভারতীয় ফুটবল সংস্থা। নিজেদের শাস্তি পুনর্বিবেচনা করার জন্য ফেডারেশনের ১৫ জানুযারী ফেডারেশনের কর্মসমিতির বৈঠকে মোহনবাগানকে ডাকছে সর্বভারতীয় ফুটবল সংস্থা। নিজেদের শাস্তি পুনর্বিবেচনা করার জন্য ফেডারেশনের কর্মসমিতিতে আবেদন করেছে সবুজ-মেরুন কর্তারা। মোহনবাগানের শাস্তির পুনর্বিবেচনা করার জন্য ১৫ তারিখ বৈঠকে বসবে ফেডারেশনের সর্বোচ্চ কমিটি। সেখানে বলার সুযোগ দেওয়া হবে মোহনবাগান কর্তাদের। আইনজ্ঞদের সঙ্গে কথা বলে বৈঠকে মোহনবাগানকে ডাকার সিদ্ধান্ত নেন ফেডারেশনের শীর্ষকর্তারা।
এদিকে, ডার্বি বিতর্কে ওডাফাকে শোকজ করেছে ফেডারেশন। কয়েকদিন আগে প্রয়াগ-ইস্টবেঙ্গল ম্যাচের পর  মারামারি করার জন্য দুই ম্যাচ নির্বাসিত হয়েছিলেন দুই ফুটবলার ওপারা আর বেলো। ভিডিও ফুটেজ থেকে এই শাস্তি দিয়েছিল ফেডারেশন। তাদের কোনও শোকজ করা হয়নি। তাই প্রশ্ন উঠছে বিতর্কিত ডার্বি ম্যাচে লালকার্ড দেখার জন্য কেন শোকজ করা হল নাইজেরীয় গোলমেশিনকে।
ফেডারেশন সচিব কুশল দাস দিল্লি থেকে জানাচ্ছেন,বিচারপতি অশোক কুমার গাঙ্গুলির সুপারিশ মেনেই শোকজ করা হয়েছে ওডাফাকে। নিজের উত্তর দেওয়ার জন্য ডার্বি ম্যাচের কমিশনার আর রেফারির রিপোর্ট চেয়েছিলেন ওডাফা। কিন্তু ফেডারেশন সম্ভবত তা দিচ্ছে না তাঁকে। কেননা কয়েকদিন আগে শোকজ হওযার পর ম্যাচ কমিশনার আর রেফারির রিপোর্ট চেয়েছিলেন ডেম্পো কোচ আর্মান্দো। ডেম্পো কোচকে তা দেয়নি ফেডারেশন। ওডাফার ক্ষেত্রেও একই পথে হাঁটতে চাইছে এআইএফএফ।

.