অভিষেক নন, কার সঙ্গে চিরন্তন ভালবাসার বন্ধনে জড়িয়ে ঐশ্বর্য?

ছবি শেয়ার করেন রাই বচ্চন

Updated By: Aug 28, 2018, 03:55 PM IST
অভিষেক নন, কার সঙ্গে চিরন্তন ভালবাসার বন্ধনে জড়িয়ে ঐশ্বর্য?

নিজস্ব প্রতিবেদন : ভালবাসার বন্ধনে জড়িয়ে রয়েছেন সব সময়। এই ভালবাসা যেন চিরন্তন। আর তার জেরেই একে অন্যের সঙ্গে জড়িয়ে রয়েছেন। এবার এভাবেই খোলাখুলি মনের কথা প্রকাশ করলেন ঐশ্বর্য রাই বচ্চন। ভাবছেন, অভিষেকের সঙ্গেই চিরন্তন ভালবাসার বন্ধনে জড়িয়ে রয়েছেন বলে মন্তব্য করেছেন রাই সুন্দরী? এমন বাবনা যদি একবারের জন্যও মাথায় আসে, তাহলে কিন্তু ভুল। কি অবাক লাগছে শুনে? তাহলে খুলেই বলা যাক বিষয়টি।

আরও পড়ুন : মাল্টায় গিয়ে বিয়ে সেরে নিলেন নাকি সলমন, ক্যাটরিনা?

সম্প্রতি  মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে ছবি শেয়ার করেন ঐশ্বর্য রাই বচ্চন। যেখানে মা, মেয়ে এবং নাতনি-কে একে অপরের হাতে রাখি পরিয়ে দিতে দেখা যায়। শুধু তাই নয়, এই ভালবাসার বন্ধন চিরন্তন বলেও নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন রাই সুন্দরী। দেখুন সেই ছবি...

 

 
 

তবে এই প্রথম নয়। এর আগেও বহুবার মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে একসঙ্গে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে ঐশ্বর্য রাই বচ্চনকে। কখনও প্যারিসে গিয়ে মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন রাই,  আবার কখনও প্রয়াত বাবার জন্মদিনে মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যার সঙ্গে একযোগে ছবি শেয়ার করেন রাই। শুধু তাই নয়, হাজার কাজের মধ্যে অবসর পেলেই, মা, মেয়ের সঙ্গে সময় কাটাতেও দেখা যায় ঐশ্বর্যকে।

আরও পড়ুন : কেরলের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে সলমন দিলেন ১২ কোটি?

সম্প্রতি প্যারিস থেকে ঐশ্বর্য এবং আরাধ্যার সঙ্গে ছুটি কাটিয়ে মুম্বইতে ফেরেন অভিষেক বচ্চন। কিন্তু, ছুটি কাটিয়ে ফেরার পর পরই নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়তে হয় অভিষেক বচ্চনকে। নেট জনতার একাংশের কথায়, গত ৩ বছর ধরে তো কোনও কাজ করেন না জুনিয়র বচ্চন, তাহলে এত বিলাসবহুলভাবে ছুটি কাটাতে যান কীভাবে? নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়ে সপাটে জবাব দেন অভিষেক। তিনি বলেন, অভিনয়ের পাশাপাশি একাধিক ব্যবসার সঙ্গে জড়িত তিনি। যার মধ্যে অন্যতম প্রো কাবাডি লিগ। যেখানে তাঁর নিজের দল রয়েছে।

আরও পড়ুন : দীপিকা, ক্যাটরিনারা সব পিছনে, বাঙালি কন্যা মৌনির টক্কর বলিউডের তাবড় নায়িকাদের সঙ্গে

তবে শুধু অভিষেক বচ্চনই নন, জুনিয়র বচ্চনের ট্রলের জবাব দেন রাই-ও। তিনি বলেন, অভিষেক কী করেন বা না করেন, তা নিয়ে কারও ভাবার কোনও প্রয়োজন নেই। অভিষেক বচ্চন কীভাবে নিজের সংসার গুছিয়ে নেবেন, সে বিষয়েও কাউকে জ্ঞান দিতে হবে না বলেও স্পষ্ট জানিয়ে দেন 'বহু' বচ্চন।

.