ঐশ্বর্যকে আক্রমণ, কী করলেন রাই, দেখুন সেই ভিডিও

বিভিন্ন সময় বিভিন্নভাবে আক্রমণ করা হয় তাঁকে

Updated By: Aug 2, 2018, 03:04 PM IST
ঐশ্বর্যকে আক্রমণ, কী করলেন রাই, দেখুন সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ‘ফান্নে খান’ নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। এই সিনেমায ঐশ্বর্য রাই-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ‘ফান্নে খান’-এর প্রমোশনের সময় এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন ঐশ্বর্য রাই বচ্চন। আর সেখানে তিনি কথা বলেন ‘বডিশেমিং’ নিয়ে। অর্থাত, মা হওয়ার আগে এবং পরে বেশ কিছু মানুষ তাঁকে যেভাবে ‘ওভারওয়েট’ বলে আক্রমণ করেন, এবার সে বিষয়েই মুখ খোলেন রাই সুন্দরী।

আরও পড়ুন : দীপিকার হাত ধরলেন রণবীর, ক্যামেরা দেখেই ঝটকায় সরে গেলেন দিপ্পি, ভাইরাল ভিডিও

তিনি বলেন, কেউ সরাসরি আপনাকে ‘ফ্যাট’ অর্থাত ‘মোটা’ বলে সম্মোধন করবে না। কিন্তু, ‘ওভারওয়েট’ শব্দটি যেন বার বার কানে বাজবে আপনার। মা হওয়ার সময় এমন অনেক কথা শুনতে হয়েছে কিন্তু, তিনি ভেঙে পড়েননি। ওই শব্দগুলির সঙ্গে সব সময় মনের জোরেই লড়াই চালিয়ে গিয়েছেন বলেও জানান ঐশ্বর্য।

শুনুন কী বললেন ঐশ্বর্য রাই বচ্চন...

 

২০১১ সালে আরাধ্যার জন্ম হয়। মেয়ের জন্মের আগে ও পরে নিজের ওজন নিয়ে নানা রকম কটূক্তি শুনতে হয় ঐশ্বর্যকে। কখনও তাঁকে ‘ওভারওয়েট’ বলে কটাক্ষ করা হয়েছে, আবার কখনও ওজন কেন কমান না বলেও প্রশ্ন করা হয়েছে। সবকিছু মিলিয়ে, মেয়ের জন্মের সময় তাঁকে বিভিন্নভাবে বিভিন্ন রকম কথা শুনতে হয়েছে। কিন্তু, কোনও কিছুতেই মনের জোর হারাননি বলেও জানান ঐশ্বর্য।

আরও পড়ুন : প্রতিটা দিনই দিচ্ছে মৃত্যুর হাতছানি! জীবন-মৃত্যুর টানাপোড়েনে আবেগপ্লুত ইরফান খান

রাই আরও বলেন, মা হওয়ার সময় শুধু নয়, মা হওয়ার পরও বিভিন্নভাবে তাঁকে কথা শুনতে হয়েছে। কিন্তু, মন খারাপ করে কখনও কাজকর্ম ছেড়ে চুপ করে বসে থাকেননি বলেও জাননা ঐশ্বর্য। আরাধ্যার জন্মের পর বহুদিন ধরে তাঁকে কটাক্ষ শুনতে হয়েছে বলেও জানান রাই।

আরও পড়ুন : গৌরীর সঙ্গে সম্পর্ক শেষ? আবার বিয়ে করছেন শাহরুখ খান?

তবে এখন যখন তাঁর জীবনকে ‘ফেয়ারিটেল’ বলে মন্তব্য করেন, তখন শুনতে ভাল লাগে। আর এই ‘ফেয়ারিটেলের’ মত জীবনের মত অনেক মানুষের অনেক ভালবাসা, আসা, ভরসা এবং আশির্বাদ তাঁর সঙ্গে রয়েছে বলেও জানান রাই সুন্দরী।

আরও পড়ুন : লড়াইটা বড্ড কঠিন, ক্যান্সারের মারণ কামড়েও দৃঢ়চেতা সোনালি

২০১৭ সালে একটি সাক্ষাতকারে অভিষেক বচ্চন বলেন, আরাধ্যার জন্মের পর ঐশ্বর্যকে নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন বা লিখেছেন। মা হওয়ার পর ঐশ্বর্যর কেরিয়ারটা বেশ খানিকটা পিছনের দিকে পড়ে যায়। তখন তাঁর স্ত্রী-কে নিয়ে এমন অনেক কথা লেখা হয়েছে, তা তাঁকে সব সময় কষ্ট দিত বলেও মন্তব্য করেন জুনিয়র বচ্চন।

প্রসঙ্গত পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাব জামুন’-এ এবার ফের একসঙ্গে দেখা যাবে অভিষেক, ঐশ্বর্যকে।

.