ঐশ্বর্যকে এভাবেই সরিয়ে দিলেন দীপিকা

সঞ্জয় লীলা বনশালির সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন ঐশ্বর্য

Updated By: Aug 7, 2018, 01:14 PM IST
ঐশ্বর্যকে এভাবেই সরিয়ে দিলেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন : ‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার আগে থেকেই বলিউড জুড়ে জোর গুঞ্জন শুরু হয়। সঞ্জয় লীলা বনশালির এই সিনেমায় রানি ‘পদ্মাবতী’-র চরিত্রে অভিনয় করেন দীপিকা পাডুকন। কিন্তু, ‘পদ্মাবত’-এর জন্য দীপিকা পাডুকন নয়, ঐশ্বর্য রাই বচ্চনই পরিচালকের প্রথম পছন্দ ছিলেন, জানেন?

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাত্কারে ‘পদ্মাবত’ নিয়ে মুখ খোলেন ঐশ্বর্য। সেখানে তিনি বলেন, ‘বাজিরাও মস্তানি’-র সময় তাঁর পরিবর্তে কাকে বাজিরাও-এর জন্য কাস্ট করবেন, সেটা নির্ধারিত ছিল না। এমনকী, রানি পদ্মাবতীর বিপরীতে আলাউদ্দিন খলজি কাকে করা হবে, সে বিষয়ে পরিচালক কোনও স্থির সিদ্ধান্ত নিতে পারছিলেন না। আর সেই কারণেই সঞ্জয় লীলা বনশালির ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’ দুটি সিনেমা থকেই নিজেকে সরিয়ে নেন ঐশ্বর্য রাই বচ্চন।

আরও পড়ুন : হাত থেকে সরালেন ভালবাসার চিহ্ন, প্রিয়াঙ্কা যা করলেন ভাবতেও পারবেন না...

‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’ থেকে রাই সুন্দরী সরে আসার পরই তাঁর জায়গায় দীপিকা পাডুকনকে কাস্ট করার সিদ্ধান্ত নেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি।

এদিকে ‘পদ্মাবত’ নিয়ে শত বিতর্ক হলেও, বক্স অফিসে দমদার ব্যবসা করে শাহিদ কাপুর, দীপিকা পাডুকন এবং রণবীর সিং-এর সিনেমা।  বিশ্ব জুড়ে ৫০০ কোটির ব্যবসাও করে ফেলেছে সঞ্জয় লীলা বনশালির এই সিনেমা। এরপরই বিষয়টি নিয়ে মুখ খোলেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে ঐশ্বর্য-ই যে শুধু ‘পদ্মাবত’ থেকে নিজেকে সরিয়ে ফেলেন তা নয়, শাহরুখ খান-ও সরে যান এই সিনেমা থেকে।

আরও পড়ুন : স্বামী অভিষেক বচ্চনের রোজগার নিয়ে বিস্ফোরক ঐশ্বর্য

আলাউদ্দিন খলজির চরিত্রে শাহরুখ খান-কে কাস্ট করার প্রস্তাব দিয়েছিলেন সঞ্জয় লীলা বনশালি। কিন্তু, বনশালির ‘পদ্মাবত’-এ তিনি আলাউদ্দিন খলজির চরিত্রে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন শাহরুখ খান।

আরও পড়ুন : মা হচ্ছেন নেহা, বিয়ের আগে থেকেই কি অন্তঃস্বত্তা ছিলেন বলিউড অভিনেত্রী?

অন্যদিকে শোনা যাচ্ছে, সলমন খানের ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে সরিয়ে নেওয়ার পর, সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কোঠেওয়ালি’ থেকেও নাকি প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে সরিয়ে নিয়েছেন বলে খবর। কী কারণে, বনশালির সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরিয়ে নিলেন, তা জানা যায়নি। প্রসঙ্গত, বনশালির ‘বাজিরাও মস্তানি’-তে কাশিবাই-এর চরিত্রে অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া।

.