'Bhuj: The Pride of India': 'সম্মানিত', প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর বললেন অজয়

ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং-এর সঙ্গে দেখা করলেন অভিনেতা অজয় ​​দেবগণ।

Updated By: Aug 14, 2021, 01:13 PM IST
'Bhuj: The Pride of India': 'সম্মানিত', প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর বললেন অজয়

নিজস্ব প্রতিবেদন: 'ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া'- মুক্তি পাচ্ছে সামনেই। তার আগেই ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং-এর সঙ্গে দেখা করলেন অভিনেতা অজয় ​​দেবগণ। ১৯৭১ সালে ভারত-পাক যুদ্ধের সময়ের বিজয়ের গল্পে  ভারতীয় ইতিহাসের সোনালি পাতায় ফিরিয়ে নিয়ে যাবে এ ছবি।  

অভিনেতা তার ইনস্টাগ্রামে রাজনাথ সিংয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন এবং তার অনুরাগীদের বলেছেন, কেন্দ্রীয় মন্ত্রী তার নতুন ছবির কিছু ক্লিপ দেখেছেন।

ক্যাপশনে তিনি লিখেছেন, "ভারতের মাননীয় প্রতিরক্ষামন্ত্রী শ্রী রাজনাথ সিংহ জি'র সঙ্গে দেখা করতে পেরে আমি গর্বিত। তিনি ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া'র কিছু ক্লিপ দেখেছেন। ৫০বছর আগে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়। জয় হিন্দ। "

আরও পড়ুন, বিনিসুতোয় বাঁধা Jaya-Ritwickর জীবন, প্রকাশ্যে এল মুক্তির দিন

'ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া' ভারতীয় বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার বিজয় কার্নিকের যাত্রা এবং ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের সময় স্থানীয় গ্রাম থেকে ৩০০ জন নারীর সহায়তায় আইএএফ বিমানঘাঁটি পুনর্নির্মাণের কাহিনী থেকে অনুপ্রাণিত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.