Akshay & Raveena : অক্ষয় 'বিশ্বাসঘাতক'! বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস'-এর অভিযোগ এনেছিলেন রবিনা

সময়টা ৯- এর দশক, সেসময় বলিউডের অন্যতম সুন্দরী, দক্ষ ও চর্চিত অভিনেত্রী হিসাবে নিজের জায়গা করে নিয়েছিলেন রবিনা ট্যান্ডন। তাঁর সমসাময়িক বহু অভিনেত্রীর থেকেই তিনি এগিয়ে ছিলেন।আজ এত দশক পার করেও তাঁর অভিনয় ও সৌন্দর্য প্রশংসিত হয়। যদিও আজকাল আর সেভাবে রবিনাকে অভিনয় করতে দেখা যায় না। বহুবছর আগেই অভিনয় দুনিয়া থেকে বিদায় নিয়েছিলেন তিনি। তবে রবিনার ব্যক্তিগত জীবন বরাবর চর্চার মধ্যেই উঠে আসে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2022, 12:54 PM IST
Akshay & Raveena : অক্ষয় 'বিশ্বাসঘাতক'! বিয়ের প্রতিশ্রুতি দিয়ে 'সহবাস'-এর অভিযোগ এনেছিলেন রবিনা

Akshay Kumar, Raveena Tandon, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সময়টা ৯- এর দশক, সেসময় বলিউডের অন্যতম সুন্দরী, দক্ষ ও চর্চিত অভিনেত্রী হিসাবে নিজের জায়গা করে নিয়েছিলেন রবিনা ট্যান্ডন। তাঁর সমসাময়িক বহু অভিনেত্রীর থেকেই তিনি এগিয়ে ছিলেন।আজ এত দশক পার করেও তাঁর অভিনয় ও সৌন্দর্য প্রশংসিত হয়। যদিও আজকাল আর সেভাবে রবিনাকে অভিনয় করতে দেখা যায় না। বহুবছর আগেই অভিনয় দুনিয়া থেকে বিদায় নিয়েছিলেন তিনি। তবে রবিনার ব্যক্তিগত জীবন বরাবর চর্চার মধ্যেই উঠে আসে।

একটা সময় ছিল, যখন বলিউডের নামী নায়ক থেকে শিল্পপতি সকলেই রবিনার প্রেমে হাবুডুবু খেতেন। সেই তালিকায় নাম ছিল অভিনেতা অক্ষয় কুমার থেকে শুরু করে শিল্পপতি অনিল থাডানিরও। এমনকি এই প্রজন্মের নায়করাও রবিনার প্রতি আকর্ষণ উপেক্ষা করতে পারেন না। তাঁদের মধ্যে অন্যতম হলেন রণবীর সিং। তবে রবিনা শুধুই একজনকে মন দিয়ে ভালোবেসেছিলেন। আর তিনি হলেন অক্ষয় কুমার।

একসময় অক্ষয়ের সঙ্গে বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছিলেন রবিনা ট্যান্ডন।। ক্রমে আক্কির সঙ্গে তার সম্পর্ক গভীর হতে থাকে। জানা যায়, ১৯৯৪-এ 'মোহরা' ছবির শুট চলাকালীন অক্ষয়ের সঙ্গে রবিনার ঘনিষ্ঠতা বাড়ে। সেসময় তাঁদের সম্পর্কটা ছিল ওপেন সিক্রেট। এমনকি তাঁরা  ছিল। শোনা যায় তাণরা নাকি বাগদানও সেরে ফেলেছিলেন। কিন্তু এত দূর এগিয়েও শেষ পর্যন্ত কেন ভেঙে গেল অক্ষয়-রবিনার সম্পর্ক?

সেসময় রবিনা ছাড়াও নাকি আরও তিন-চার জন নায়িকার সঙ্গে অক্ষয়ের অন্তরঙ্গতা তৈরি হয়েছিল! সম্পর্ক ভেঙে দিয়ে প্রাক্তনের বিরুদ্ধে এমনই অভিযোগ তুলেছিলেন রবিনা নিজেই। বিভিন্ন সাক্ষাৎকারে অক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙা নিয়ে তিনি মুখ খোলেন। বলেছিলেন অক্ষয় তাঁর সঙ্গে একাধিকবার বিশ্বাসঘাতকতা করেছেন।

রবিনার কথায়, তিনি অক্ষয়কে বহুবার ক্ষমা করে দেন। কিন্তু বারবার একই ঘটনা ঘটাতে থাকেন বলিউডের 'খিলাড়ি'। এতে তার আত্মসম্মানে আঘাত লাগে। যে কারণে তিনি সেসময় এই সম্পর্ক টিকিয়ে রাখার থেকে ছেড়ে বেরিয়ে আসাই উচিত বলে মনে করেছিলেন। পরবর্তীকালে শিল্পপতি অনিল থাডানির সঙ্গে তাঁর আলাপ হয়। অক্ষয়ের মোহ কাটিয়ে অনিলের সঙ্গে ঘর বাঁধেন রবিনা।

তবে বিয়ের অনেক আগেই মা হয়েছিলেন রবিনা ট্যান্ডন। দত্তক নিয়েছিলেন দুই সন্তান। দত্তক নিয়েছিলেন রবীনা। ২১ বছর বয়সে তিনি দুই কন্যা সন্তানকে নিজের মেয়ের স্বীকৃতি দেন। রবিনার যখন ২১, তাঁর তাঁর বড় মেয়ে ছায়ার বয়স ছিল ১১। পরে পূজাকেও দত্তক নেন তিনি। এরপর অনিলকে বিয়ের করে রবিনার দুই ছেলে মেয়ে হয়। যাঁদের নাম রণবীরবর্ধন এবং রাশা। রবীনার বড় মেয়ে, দত্তক কন্যা ছায়ার বিয়েও হয়ে গিয়েছে এবং তাঁর এক সন্তানও রয়েছে। তাই মাত্র ৪৮ বছরের বয়সেই দিদাও হয়ে গিয়েছেন রবীনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.