বাস্তবেও 'প্যাডম্যান', মুম্বইয়ে স্যানিটারি প্যাড বিপণন যন্ত্র বসালেন আক্কি

ঋতুস্রাব নিয়ে সমাজে প্রচলিত কুসংস্কার দূর করতে, সচেতনতা বাড়াতেই 'প্যাডম্যান' বানিয়েছেন অক্ষয়। তবে এই সচেতনতা শুধু সিনেমার পর্দাতেই বেঁধে রাখতে রাজি নন আক্কি। ছড়িয়ে দিতে চান সমাজের বিভিন্ন প্রান্তেও। আর সেকারণেই বোধহয় সেন্ট্রাল মুম্বইয়ের এসটি বাস ডিপোয় শিবসেনা চেয়ারপার্সন আদিত্য ঠাকরের সঙ্গে যৌথ উদ্যোগে স্যানিটারি ন্যাপকিনের স্বয়ংক্রিয় যন্ত্র বসালেন আক্কি।  

Updated By: Feb 17, 2018, 03:29 PM IST
বাস্তবেও 'প্যাডম্যান', মুম্বইয়ে স্যানিটারি প্যাড বিপণন যন্ত্র বসালেন আক্কি

নিজস্ব প্রতিবেদন: ঋতুস্রাব নিয়ে সমাজে প্রচলিত কুসংস্কার দূর করতে, সচেতনতা বাড়াতেই 'প্যাডম্যান' বানিয়েছেন অক্ষয়। তবে এই সচেতনতা শুধু সিনেমার পর্দাতেই বেঁধে রাখতে রাজি নন আক্কি। ছড়িয়ে দিতে চান সমাজের বিভিন্ন প্রান্তেও। আর সেকারণেই বোধহয় সেন্ট্রাল মুম্বইয়ের এসটি বাস ডিপোয় শিবসেনা চেয়ারপার্সন আদিত্য ঠাকরের সঙ্গে যৌথ উদ্যোগে স্যানিটারি ন্যাপকিনের স্বয়ংক্রিয় যন্ত্র বসালেন আক্কি।  

তবে শুধু মুম্বইয়ের বাস ডিপোতেই নয়, ধীরে ধীরে এই স্বয়ংক্রিয় যন্ত্র এই স্বয়ংক্রিয় যন্ত্র মহারাষ্ট্রের সহ গোটা দেশের বিভিন্ন প্রান্তে বসানোর কথা ভাবা হচ্ছে বলে জানান অক্ষয়। বাস ডিপোয় স্বয়ংক্রিয় যন্ত্র স্বয়ংক্রিয় যন্ত্র বসানোর এই ছবি সোশ্যাল সাইটে শেয়ারও করেন 'প্যাডম্যান' অক্ষয়। এধরণের উদ্যোগে পাশে থাকার জন্য শিবসেনা চেয়ারপার্সন আদিত্য ঠাকরের প্রশংসাও করেন আক্কি।

অক্ষয়ের এই মহৎ উদ্যোগের প্রশংসায় পঞ্চমুখ আদিত্য ঠাকরেও। খুব তাড়াতাড়ি এই যন্ত্রের সংখ্যা ১০০ ছোঁবে বলা জানান তিনি।

ইতিমধ্যেই বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে অক্ষয়র 'প্যাডম্যান'। ইতিমধ্যেই এর ব্যবসা ৬০ কোটি ছাড়িয়েছে। 

.