Akshay Kumar-Kapil Sharma: সম্পর্কে ফাটল, অক্ষয়ের বিশ্বাস ভেঙেছেন কপিল!

আগামী ছবির প্রচারে কপিল শর্মা শোয়ে আসবেন না অক্ষয়

Updated By: Feb 7, 2022, 11:21 PM IST
Akshay Kumar-Kapil Sharma: সম্পর্কে ফাটল, অক্ষয়ের বিশ্বাস ভেঙেছেন কপিল!

নিজস্ব প্রতিবেদন: নিজের প্রতিটা ছবির প্রচারে দ্য কপিল শর্মা শোয়ে (The Kapil Sharma Show) হাজির হন অক্ষয় কুমার (Akshay Kumar)। তবে শুধু ছবির প্রচার নয়, প্রতিটা শোয়ে অক্ষয় নিজেও কিছু না কিছু কনটেন্ট উপহার দিয়ে যান কপিলকে (Kapil Sharma)। অক্ষয়কে নিজের বড় দাদা বলে পরিচয় দেন কপিল শর্মা। কিন্তু শোনা যাচ্ছে সেই সম্পর্কেই এবার ফাটল ধরেছে। অক্ষয় কুমারের আগামী ছবি 'বচ্চন পাণ্ডে'-র (Bachchan Pandey) প্রচারে দ্য কপিল শর্মা শোয়ে আসতে চান না অক্ষয়। 

সূত্রের খবর, এইসবের সূত্রপাত 'অতরঙ্গি রে' ছবির প্রচার পর্ব থেকে। এই ছবির প্রচারে কপিল শর্মার শোয়ে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার, সারা আলি খান ও পরিচালক আনন্দ এল রাই। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কেন্দ্র করে মশকরা করেন কপিল। অক্ষয় সেই অংশটি বাদ দিতে অনুরোধ করেছিলেন কপিলকে। কিন্তু ফাইনাল এপিসোডে ঐ অংশ থেকে যায়, যা পরবর্তীকালে ভাইরাল হয়ে যায়। অক্ষয়ের বিশ্বাস ভঙ্গ করেছেন কপিল, এই কারণেই আর শোয়ে আসতে চাইছেন না অক্কি। 

আরও পড়ুন: Shah Rukh Khan in Controversy: বাড়িতে গণেশ পুজো;দিওয়ালিতে তিলক;লতার শেষকৃত্যে আয়াত পাঠ, বারংবার রোষের মুখে শাহরুখ

তবে এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি কপিল। আগামী ১৮ মার্চ মুক্তি পাওয়ার কথা 'বচ্চন পাণ্ডে' ছবিটির। এই ছবির প্রচারে কপিলের শোয়ে আসার কথাও ছিল অক্ষয়ের। কিন্তু কপিলের শোয়ে আসবেন না বলে জানিয়ে দিয়েছেন অক্ষয়। বছরের একাধিক ছবি করা ও তার প্রচারে কপিল শর্মা শোয়ে আসা রুটিন হয়ে দাঁড়িয়েছিল অক্ষয়ের। এই বিষয় নিয়ে মজাও করেন কপিল। এবার সেই মজাতেই ছেদ পড়ল। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.