৭৭এ পা, মেয়ে শ্বেতা বচ্চনের কাছ থেকেই জন্মদিনে প্রথম শুভেচ্ছা পেলেন অমিতাভ

 জন্মদিনে প্রথম শুভেচ্ছাটা অবশ্য বিগ বি পেয়েছেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দার কাছ থেকে। 

Updated By: Oct 11, 2019, 01:54 PM IST
৭৭এ পা, মেয়ে শ্বেতা বচ্চনের কাছ থেকেই জন্মদিনে প্রথম শুভেচ্ছা পেলেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন: ১১ নভেম্বর, ২০১৯ নিজের ৭৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। জন্মদিনে প্রথম শুভেচ্ছাটা অবশ্য বিগ বি পেয়েছেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দার কাছ থেকে। 

শ্বেতা যে বাবার ভীষণই কাছের সেকথা হয়ত অনেকেরই জানা। মাঝে মধ্যেই বাবার সঙ্গে বিভিন্ন ছবি শেয়ার করতে দেখা যায় শ্বেতাকে। শুক্রবারও বাবার সঙ্গে বিশেষ ছবি শেয়ার করে শ্বেতা লেখেন, ''যখন তুমি পাহাড়ের শৃঙ্গ ছোঁয়ার জন্য হেঁটে চলেছ, তখন এভাবেই চলতে থাকো। শুভ জন্মদিন বাবা। তোমার প্রতি আমার ভালোবাসা চিরন্তন।''

আরও পড়ুন-এক মুখ দাড়ি, মাথায় বাঁধা ময়লা মাখা ফেট্টি, রণবীরকে দেখলে চমকে যাবেন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কিছুদিন আগেও বাবার কোলে নিজের ছেলেবেলার একটা ছবি শেয়ার করেছিলেন শ্বেতা। ক্যাপশানে লিখেছিলেন, ''বাড়িটা শুধুই একটা স্থান নয়, এটা একটা মানুষও''। 'কফি উইথ করণ'এ এসে অভিষেক বচ্চনও স্বীকার করে নিয়েছিলেন, ঘরে মধ্যে বাবার জন্য শ্বেতাই সব থেকে গুরুত্বপূ্র্ণ ব্যক্তি। তাতে ঘরে আর যেই উপস্থিত থাকুক না কেনো। তবে অবশ্য শুধু শ্বেতাই নন বিগ বি-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আরও অনেকেই। তাঁদের সকলের শুভেচ্ছা বার্তার উত্তর অবশ্য দিয়েছেন শাহেনশা।

তবে জন্মদিনে আলাদা করে সেলিব্রেট করাতে অমিতাভ বচ্চন বিশ্বাস রাখেন না বলেই জানা যায়। অমিতাভ বচ্চনের কথায়, আমি কেক কাটা বিশেষ পছন্দ করি না। তাই আমার জন্য প্লেটে করে ড্রাই ফ্রুটস আনা হয়।

আরও পড়ুন-ভিয়েতনামে ছুটির আনন্দে অভিনেত্রী মনামী ঘোষ

.