এক মুখ দাড়ি, মাথায় বাঁধা ময়লা মাখা ফেট্টি, রণবীরকে দেখলে চমকে যাবেন

হঠাৎ দেখলে ঠাওর করাও মুশকিল যে ইনিই রণবীর। 

Updated By: Oct 11, 2019, 01:10 PM IST
এক মুখ দাড়ি, মাথায় বাঁধা ময়লা মাখা ফেট্টি, রণবীরকে দেখলে চমকে যাবেন

নিজস্ব প্রতিবেদন: এক মুখ দাড়ি, মোটা ভ্রূ, মাথায় ময়লা মাখা একটা ফেট্টি বাঁধা, বলিষ্ঠ চেহারা, পরনে ধুতি। বাঁ দিকের চোখটাও যেন একটু অন্যরকম ঠেকছে। এ কেমন বেশে হাজির হলেন রণবীর কাপুর! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে রণবীরের এমনই এক লুক। হঠাৎ দেখলে ঠাওর করাও মুশকিল যে ইনিই রণবীর। 

রণবীর কাপুরের এই লুক অবশ্য 'শামসেরা' ছবির জন্য। জানা যাচ্ছে 'যশ রাজ ফিল্মস'-এর ছবি 'শামসেরা'তে ডাকাতের বেশে ধরা দেবেন তিনি। আর সেকারণেই এমন চেহারা। ছবির শ্যুটিং স্পট থেকেই রণবীরের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে।

আরও পড়ুন-নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন একতা কাপুর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

post shared by Whatsinthenews (@_whatsinthenews) on

'ওয়েক আপ সিড', 'বরফি', 'রকস্টাক', 'জগ্গা জাসুস' থেকে 'সঞ্জু' বরাবরই অন্যধরনের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। তবে বিভিন্ন চরিত্রে অভিনয় করলেও তাঁর চরিত্রগুলি খানিকটা মেট্রো সিটির মডার্ন নায়কদের মতোই ছিল। 'শামসেরা'র জন্যই এবার প্রথম শহর ছেড়ে গ্রাম্য চেহারায় ধরা দিলেন রণবীর কাপুর। তাঁর এই লুক দেখে চমকে গিয়েছেন রণবীরের ভক্তরাও। এর আগেও অবশ্য 'যশ রাজ ফিল্মস'  -এর তরফে প্রকাশিত টিজারে ভয়ঙ্কর চেহারা ধরা দিয়েছিলেন রণবীর। তবে সেই টিজারটি মূলত ভিএফএক্স এর উপর ভিত্তি করেই তৈরি করা হয়েছিল বলেই মনে হয়েছে। 

জানা যাচ্ছে, 'শামসেরা' ছবিতে রণবীর ছাড়াও দেখা যাবে সঞ্জয় দত্ত, বাণী কাপুর, রোহিত রায়, আশুতোষ রানা, আহানা কুমারা মত অভিনেতারা। ছবিতে রণবীরের প্রেমিকার বেশে দেখা যাবে বাণী কাপুরকে। 'শামসেরা'র পরিচালনার দায়িত্বে রয়েছেন করণ মালহোত্র ('অগ্নিপথ' ছবির পরিচালক)। ২০২০র ৩১ জুলাই মুক্তি পাওয়ার কথা এই ছবিটির। 

আর ও পড়ুন-বিগ বসে এক বিছানায় নারী-পুরুষ, রিপোর্ট চাইল কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রক

.