Salman Khan Tour at East Bengal: সলমানের 'দাবাং ট্যুর'-এর ভেন্যু দেখতে ইস্টবেঙ্গলে বিশেষ প্রতিনিধিদল

Salman Khan: সম্প্রতি ই-মেলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল সলমানকে। যার পর তাঁর নিরাপত্তার কথা মাথায় রেখে এই অনুষ্ঠানটি স্থগিত হয়ে গিয়েছিল। তবে এবার কেটেছে যাবতীয় জটিলতা। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 3, 2023, 05:16 PM IST
Salman Khan Tour at East Bengal: সলমানের 'দাবাং ট্যুর'-এর ভেন্যু দেখতে ইস্টবেঙ্গলে বিশেষ প্রতিনিধিদল
সলমান খানের 'দাবাং ট্যুর'-এর অপেক্ষায় লাল-হলুদ তাঁবু।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১৩ মে ইস্টবেঙ্গল ক্লাবে (East Bengal) আসতে পারেন সালমান খান (Salman Khan)। আর তাই সোমবার অর্থাৎ ৩ এপ্রিল ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার তরফ থেকে ইস্টবেঙ্গল মাঠ ঘুরে দেখা হল। এদিন দুপুরের দিকে এই অনুষ্ঠানের ইভেন্ট ম্যানেজমেন্ট দল লাল-হলুদ তাঁবু ও পুরো মাঠ ঘুরে দেখেন। ক্লাবের গ্যালারিগুলোও খুঁটিয়ে পরিদর্শন করেছে নয়জনের এই বিশেষ প্রতিনিধিদল। 'টাইগার'-এর এই কলকাতা সফরের নাম দেওয়া হয়েছে 'দাবাং ট্যুর' (Dabang Tour)। লাল-হলুদের শতবর্ষ উপলক্ষে অগনিত সমর্থকদের 'উপহার' দেওয়ার জন্যই, এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করছে কর্তারা। 

গত কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল খবরটা। অবশেষে সেটা সত্যি হতে চলেছে। সবকিছু ঠিকঠাক থাকলে, আগামী ১৩ মে কলকাতা কাঁপিয়ে দেবেন 'বজরঙ্গি ভাইজান'। হ্যাঁ ঠিক ধরেছেন। মে মাসে তিলোত্তমায় পা রাখতে চলেছেন 'টাইগার'। এখানে এসে বলিউডের কয়েকজন তারকার সঙ্গে তিনি ইস্টবেঙ্গল ক্লাবে জমকালো অনুষ্ঠানে পারফর্ম করবেন। মাঠ পরিদর্শন করার পর লাল-হলুদ কর্তা দেবব্রত সরকারের কিছুক্ষণ ধরে আলোচনা করেন এই বিশেষ প্রতিনিধিদল।

লাল-হলুদের শতবর্ষ উদযাপনের উপলক্ষে সলমান তাঁর অন্য কলাকুশলীদের সঙ্গে পারফর্ম করবেন। এমন খবর গত কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল। তবে সেই খবর এবার সত্যি হতে চলেছে। তাঁর সঙ্গে পারফর্ম করবেন একঝাঁক তারকা। একইসঙ্গে এখানে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী (Chief Minister Of West Bengal) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গেও দেখা করতে পারেন সলমান। 

আরও পড়ুন: Jeet | Chengiz Trailer: বলিউডে পা রেখেই জিতের হুঙ্কার, 'খেলা হবে'...

আরও পড়ুন: Salman Khan| Aishwarya Rai Bachchan| Viral Photo: বিচ্ছেদের ২১ বছর পর আচমকাই একফ্রেমে সলমান-ঐশ্বর্য, সৌজন্যে আম্বানি...

সলমনের সঙ্গে স্টেজ মাতাবেন অভিনেত্রী পূজা হেগরে, সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা এবং পপতারকা গুরু রন্ধাওয়া। অর্থাৎ জমকালো এক সন্ধের সাক্ষী থাকবেন সলমনপ্রেমীরা। শোনা যাচ্ছে ইতিমধ্যেই অনুষ্ঠানের জন্য পুলিসের অনুমতি পেয়েছেন আয়োজকরা। তালিকায় একাধিক ভেন্যু থাকলেও আয়োজকরা ইস্টবেঙ্গল ক্লাবকেই বেছে নেয়। তাই লাল-হলুদ তাঁবুতে সলমনের নাচে জমজমাট হয়ে উঠতে চলেছে ১৩ মে’র রাত। আর তাই এবার 'দাবাং ট্যুর'-এর প্রস্তুতি শুরু হয়ে গেল। 

সম্প্রতি ই-মেলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল সলমানকে। যার পর তাঁর নিরাপত্তার কথা মাথায় রেখে এই অনুষ্ঠানটি স্থগিত হয়ে গিয়েছিল। তবে এবার কেটেছে যাবতীয় জটিলতা। অভিযুক্ত আপাতত জেলে। ইতিমধ্যেই অনুষ্ঠানের জন্য পুলিসের অনুমতি পেয়েছেন আয়োজকরা। তালিকায় একাধিক ভেন্যু থাকলেও আয়োজকরা ইস্টবেঙ্গল ক্লাবকেই বেছে নিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.