Drug Case: যে কারণে এনসিবির দফতরে সোমবার এলেন না অনন্যা

সোমবার তৃতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য অনন্যাকে তলব করেছিল এনসিবি। 

Updated By: Oct 25, 2021, 04:01 PM IST
Drug Case: যে কারণে এনসিবির দফতরে সোমবার এলেন না অনন্যা

নিজস্ব প্রতিবেদন: সোমবার এনসিবির দফতরে এলেন না অনন্যা পাণ্ডে(Ananya Pandey)। গত শুক্রবার দীর্ঘ চার ঘণ্টা জেরার পর ফের সোমবার অনন্যাকে ফের তলব করেছিল এনসিবি। কিন্তু এদিন এনসিবি দফতরে এলেন না অভিনেতা। এএনআই সূত্রে খবর, আগে থেকেই সোমবার কয়েকটি ব্যক্তিগত কাজ ছিল অনন্যার। সেই কারণেই এনসিবির কাছে সোমবারের পরিবর্তে একটি দিন জিজ্ঞাসাবাদের জন্য চেয়ে নিয়েছেন তিনি। এনসিবি তাঁর এই আবেদন মঞ্জুরও করেছে। 

আরিয়ান খানকে মাদক সাপ্লাই করতেন অনন্যা পাণ্ডে (Ananya Pandey), তাঁর বিরুদ্ধে এই অভিযোগ আনে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) আধিকারিকরা। শনিবার দীর্ঘ চার ঘণ্টা জেরার সময়ে তাঁদের সেই অভিযোগের কথা অস্বীকার করেন অনন্যা পাণ্ডে। এমনকি গাঁজা যে একরকমের মাদক তা নাকি জানতেনই না অনন্যা। কোনও দিনই মাদক সেবন করেননি তিনি, সাফ জবাব নায়িকার। তবে তাঁর উত্তরে সন্তুষ্ট নয় এনসিবি। এই কারণেই সোমবার ফের তাঁকে তলব করেছিল এনসিবি। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: 'আমাকে ভয় দেখানো হচ্ছে' আদালতের দ্বারস্থ NCB জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে

সোমাবারই মাদক মামলায় হলফনামা জমা দিলেন NCB মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। হলফনামায় তাঁর অভিযোগ, তাঁকে ভয় দেখানো হচ্ছে,  তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। হলফনামা গ্রহণ করতে আদালতকে অনুরোধ করেছেন সমীর। অন্যদিকে, গত ২৩ তারিখ NCB-র তরফে হলফনামা দায়ের করেছিলেন অদ্বৈত সেঠনা। সেই হলফনামায় অভিযোগ করা হয়,কখনও হুমকি দিয়ে, কখনও সাক্ষীদের প্রভাবিত করে তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। NCB-র হলফনামা গৃহীত হয়েছে আদালতে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.