Drug Case: দীর্ঘ ২ ঘন্টার জেরা, শুক্রবার অনন্যা পাণ্ডেকে ফের তলব NCB-র

বৃহস্পতিবার সকালে অভিনেতার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় এনসিবির অফিসারেররা।

Updated By: Oct 21, 2021, 06:57 PM IST
Drug Case: দীর্ঘ ২ ঘন্টার জেরা, শুক্রবার অনন্যা পাণ্ডেকে ফের তলব NCB-র

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় নয়া মোড়। এবার এনসিবির নজরে অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা নায়িকা অনন্যা পাণ্ডে (Ananya Pandey)। বৃহস্পতিবার সকালে অভিনেতার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় এনসিবির অফিসারেররা। দুপুর দুটোয় অভিনেতাকে ডেকে পাঠানো হয় এনসিবির অফিসে। সেই মতোই এনসিবির দফতরে হাজির হন অভিনেতা। তবে তিনি একা নন, সঙ্গে ছিলেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে (Chunky Pandey)। দু ঘণ্টার বেশি সময় তাঁকে জেরা করেন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। সূত্রের খবর তাঁর থেকে নতুন তথ্য পায় এনসিবি। এর জেরেই শুক্রবার সকাল ১১টায় আবার অনন্যাকে তলব করেছে NCB। 

জিজ্ঞাসাবাদের সময় অনন্যা ছাড়া আর কাউকেই অফিসের ভিতর ঢোকার অনুমতি দেয়নি এনসিবি। তবে এই জিজ্ঞাসাবাদের সময় টানা এনসিবির অফিসে আলাদা ঘরে বসেছিলেন চাঙ্কি পাণ্ডে। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে নিজেই অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করবেন। বৃহস্পতিবারই তাঁর বান্দ্রার বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয়েছে অনন্যা মোবাইল, ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক্স সামগ্রী। এছাড়াও সেখান থেকেই উদ্ধার করা হয় বেশ কিছু জিনিসপত্র। 

আরও পড়ুন: Shah Rukh- Aryan: 'আই ট্রাস্ট ইউ বেটা', বাবার আশ্বাস পেয়ে চোখে জল আরিয়ানের

সূত্রের খবর অনন্যার থেকে বেশ কয়েকটি প্রশ্নের উত্তর পাননি এনসিবি অফিসাররা। তাঁদের দাবি অনন্যার কাছ থেকে আরও বেশ কিছু তথ্য় উঠে আসতে পারে। তাই ফের আগামীকাল তাঁকে তলব করে এনসিবি। তবে এরই মাঝে শোনা যাচ্ছে বৃহস্পতিবার অনন্যার কথা থেকে সামনে এসেছে আরও দুই অভিনেতার নাম। কিন্তু তাঁরা কারা, সে বিষয়ে এখনও মুখ খোলেনি এনসিবি। তবে আগামীদিনে তাঁদেরও ডেকে পাঠাতে পারে এনসিবি।  

আরও পড়ুন: Darjeeling: পাহাড়ে ঘুরতে গিয়ে বিপর্যয়ের মুখে অভিনেতা দম্পতি পায়েল-দ্বৈপায়ন

আরিয়ান খানের (Aryan Khan) মোবাইল চ্যাট থেকেই উঠে এসেছে অনন্যার নাম। এনসিবির (NCB) তরফ থেকে জানা যায় যে, অনন্যার সঙ্গে বেশ অনেকবারই ড্রাগ নিয়ে কথা হয়েছে আরিয়ানের। মোবাইল চ্যাটে তাঁকে অ্যানি বলে সম্বোধন করেছেন আরিয়ান। বরাবরই চাঙ্কি পাণ্ডে ও শাহরুখ খানের (Shah Rukh Khan) সম্পর্ক বেশ ভালো। ছোট থেকেই একে অপরের বন্ধু অনন্যা ও আরিয়ান। অনন্যাকে অ্যানি বলেই সম্বোধন করেন আরিয়ান। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.