Drug Case: অনন্যাকে তলব, বাবা চাঙ্কি পাণ্ডের সঙ্গে NCB-র দফতরে অভিনেতা

বাজেয়াপ্ত করা হয়েছে অনন্যার মোবাইল, ল্যাপটপ। 

Updated By: Oct 21, 2021, 03:42 PM IST
Drug Case: অনন্যাকে তলব, বাবা চাঙ্কি পাণ্ডের সঙ্গে NCB-র দফতরে অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় নয়া যোগ। এবার এমসিবির জেরার মুখে অভিনেতা অনন্যা পাণ্ডে (Ananya Pandey) । বৃহস্পতিবার সকালে অভিনেতার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় এনসিবির অফিসারেররা। দুপুর দুটোয় অভিনেতাকে ডেকে পাঠানো হয় এনসিবির অফিসে। সেই মতোই এনসিবির দফতরে হাজির হন অভিনেতা। তবে তিনি একা নন, সঙ্গে রয়েছেন অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে (Chunky Pandey)। তবে জিজ্ঞাসাবাদের সময় অনন্যা ছাড়া আর কাউকেই অফিসের ভিতর ঢোকার অনুমতি দেয়নি এনসিবি। 

শোনা যাচ্ছে এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে নিজেই অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করবেন। ইতিমধ্যেই তৈরি হয়েছে প্রশ্নাবলী। বৃহস্পতিবারই তাঁর বান্দ্রার বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয়েছে অনন্যা মোবাইল, ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক্স সামগ্রী। এছাড়াও সেখান থেকেই উদ্ধার করা হয় বেশ কিছু জিনিসপত্র। 

আরও পড়ুন: Aryan Khan Drug Case: সমীর ওয়াংখেড়ের জিজ্ঞাসাবাদের মুখে অনন্যা পাণ্ডে, বাজেয়াপ্ত অভিনেতার মোবাইল

আরিয়ান খানের মোবাইল চ্যাট থেকেই উঠে এসেছে অনন্যার নাম। এনসিবির (NCB) তরফ থেকে জানা যায় যে, অনন্যার সঙ্গে বেশ অনেকবারই ড্রাগ নিয়ে কথা হয়েছে আরিয়ানের। মোবাইল চ্যাটে তাঁকে অ্যানি বলে সম্বোধন করেছেন আরিয়ান। বরাবরই চাঙ্কি পাণ্ডে ও শাহরুখ খানের সম্পর্ক বেশ ভালো। ছোট থেকেই একে অপরের বন্ধু অনন্যা ও আরিয়ান। অনন্যাকে অ্যানি বলেই সম্বোধন করেন আরিয়ান। এক অভিনেতার সঙ্গে আরিয়ানের মাদক নিয়ে কথাবার্তার তথ্য গতকালই এনসিবির তরফ থেকে পেশ করা হয়েছিল আদালতে। তবে কে সেই অভিনেতা সে ব্যাপারে কিছু জানা যায়নি। বৃহস্পতিবার অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাসির পরই অনুমান করা যায় যে আরিয়ানের সঙ্গে অনন্যার চ্যাটের কথাই হয়তো উল্লেখ করা হয়েছে ঐ চ্যাটে। কথোপকথনের তথ্য অনুযায়ী বেশ অনেকবারই মাদক নিয়ে কথা হয়েছে তাঁদের দুজনের মধ্যেই। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)