ম্যাসেকটোমির পর মিডিয়ার মুখোমুখি জোলি

Last Updated: Monday, June 3, 2013 - 20:44

ম্যাসেকটোমির পর প্রথমবার ক্যামেরার সামনে এলেন অ্যাঞ্জেলিনা জোলি। রবিবার সেন্ট্রাল লন্ডন সিনেমায় ব্র্যাড পিটের জোম্বি থ্রিলার ওয়ার্ল্ড ওয়ার জেড-এর প্রিমিয়ারে মিডিয়ার সামনে দেখা গেল জোলিকে।
এ দিন মিডিয়ার উদ্দেশে জোলি বলেন, "ব্র্যাড পিটের মত জীবনসঙ্গী পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। যাদের স্ত্রী বা প্রেমিকারা আমার মত অবস্থায় রয়েছেন সেইসব পুরুষদের আমি বলব, এইসময় আপনাদের পাশে থাকা খুব জরুরি। অস্ত্রপচার চলাকালীন প্রতিটা মুহূর্ত ব্র্যাড পিঙ্ক লোটাস ব্রেস্ট সেন্টারে আমার সঙ্গে ছিল। আমরা দুজনে কিছু খুব ভাল মুহূর্ত কাটিয়েছি। আমরা দুজনেই জানতাম যে নিজেদের ও পরিবারের জন্য এই সিদ্ধান্ত খুব গুরুত্বপূর্ণ। আর সেটা আমাদের দুজনকে পরস্পরের আরও কাছাকাছি নিয়ে এসেছে।"

কালো গাউনে আগের মতই লাস্যময়ী অ্যাঞ্জেলিনা এদিন তাঁর পাশে থাকার জন্য ধন্যবাদ জানান ভক্তদের। ২০০৭ সালে জরায়ুর ক্যান্সারে আক্রান্ত হয়ে মাত্র ৫৬ বছর বয়সে প্রাণ হারান জোলির মা। সম্প্রতি জোলির শরীরেও পাওয়া যায় বিআরসিএ ওয়ান জিন যা জরায়ু ও স্তন ক্যান্সারের সম্ভাবনা ৮৭% পর্যন্ত বাড়িয়ে দিতে পারে। তাই ক্যান্সার দূরে সরিয়ে রাখতে অস্ত্রপচার করে স্তন বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন জোলি। গত ২৭ এপ্রিল তাঁর তিন মাসের অস্ত্রপচার পদ্ধতি সমাপ্ত হয়।
জোলির ম্যাসেকটোমির খবর ছড়িয়ে পড়তেই শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা এসেছিল গোটা পৃথিবী থেকে। জোলিকে অভিনন্দন জানিয়ে টুইট করেছিল গোটা বলিউডও।



First Published: Monday, June 3, 2013 - 20:44


comments powered by Disqus