Angelina Jolie: মারাত্মক স্নায়ুর রোগে ভুগছেন অ্যাঞ্জেলিনা জোলি! বিদায় হলিউড...

Angelina Jollie: কঠিন রোগে আক্রান্ত হয়ে এবার হলিউড থেকে বিদায় নিতে চলেছেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। বেলের পালসি রোগে আক্রান্ত এই অভিনেত্রী। সেই কারণেই হলিউড ছাড়ছেন তিনি। তাছাড়াও ব্র্যাডের সঙ্গে তাঁর ঝামেলাও একটি কারণ বলে জানতে পারা যাচ্ছে।

Updated By: Dec 6, 2023, 06:19 PM IST
Angelina Jolie: মারাত্মক স্নায়ুর রোগে ভুগছেন অ্যাঞ্জেলিনা জোলি! বিদায় হলিউড...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এবার হলিউড থেকে বিদায় নিতে চলেছেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। কঠিন রোগে আক্রান্ত হয়েই এমন সিদ্ধান্ত অভিনেত্রীর। হলিউডের জনপ্রিয় দম্পতি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলি। তবে এখন সেই সবকিছুই প্রাক্তন। রিপোর্ট অনুযায়ী, ২০১৬ সালে এক প্রিভেট জেটে তাঁদের দুজনের মধ্যে তুমুল ঝামেলা হয়। ঘটনাটি পুরোনো হয়ে গেলেও তাঁদের এই ঝামেলা আজও টাটকা।

আরও পড়ুন: Bhupinder Singh: সম্পত্তি নিয়ে বচসার জেরেই খুন করে গ্রেফতার মহাভারত খ্যাত অভিনেতা

বিমানে সেই ঝামেলা চলাকালীনই নাকি জোলির গায়ে মদ ঢেলে দেন ব্র্যাড। তাঁদের সন্তানদের সামনেই এই কুরুচিকর ঘটনা ঘটে বলেও জানা যায়। তারপরেই ব্র্যাডের সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করেন অভিনেত্রী। তাঁদের দুজনের ওয়াইনের ব্যবসা নিয়েও একাধিক ঝামেলা হয়েছে তাঁদের মধ্যে।

তবে অ্যাঞ্জেলিনার চিরকালের মতো হলিউড ছাড়ার এই সাম্প্রতিক সিদ্ধান্ত নেট পাড়ায় আলোড়ন ফেলেছে। বেলের পালসি রোগে আক্রান্ত এই অভিনেত্রী। সেই কারণেই হলিউড ছাড়ছেন তিনি। তাছাড়াও ব্র্যাডের সঙ্গে তাঁর ঝামেলাও একটি কারণ বলে জানতে পারা যাচ্ছে।

আরও পড়ুন: Pradhan Movie Trailer: দেব-সোহম জুটি কী পারবে অন্যায়ের মোকাবিলা করতে? প্রাকাশ্যে ‘প্রধান’ সিনেমার ট্রেলার…

এক সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, ব্র্যাডের সঙ্গে ঝামেলার পর থেকে তিনি স্বাধীন ভাবে বেঁচে থাকতে পারছেন না। আজকাল তাঁর এই বিবাদ নিয়ে খারাপ লাগে বলেও জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমার শরীর স্ট্রেসের কারণে খারাপ হতে শুরু করেছে। আমার ব্লাড সুগার প্রায়ই বাড়ে কমে। আমার বিচ্ছেদের ঠিক ছ’মাস আগে আমি বেলের পলসি রোগে আক্রান্ত হই। হলিউড মোটেও স্বাস্থ্যকর নয়। হলিউডে থাকলে আমি কখনই স্বাভাবিক ভাবে জীবন কাটাতে পারবো না।‘

তিনি জানিয়েছেন তাঁর ছয় সন্তানই তাঁর সবচেয়ে কাছের বন্ধু। তাঁদেরও স্বাধীনভাবে জীবন কাটানোর অধিকার আছে। পিট এবং তাঁর বিচ্ছেদের সময়কালে তিনি মোট ৪টি সিনেমায় কাজ করেছেন। যদিও পিট এই সময় বেশ কিছু জনপ্রিয় চলচিত্র পরিচালনা করেছেন, এবং অস্কারও জিতে নিয়েছেন।

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল

.