Sushant-Ankita Break Up: ‘রাতারাতি উধাও হয়ে গিয়েছিল সুশান্ত...’ বিচ্ছেদ নিয়ে প্রথমবার মুখ খুললেন অঙ্কিতা

Sushant-Ankita Break Up: সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কেন বিচ্ছেদ হয়েছিল অঙ্কিতা লোখন্ডের। তা নিয়ে ছিল হাজারও জল্পনা তবে সেই বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই। এবার সেই বিচ্ছেদ নিয়ে কথা বললেন অঙ্কিতা। সম্প্রতি বিগ বস সিজন ১৭-এ প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছেন অভিনেত্রী। সেখানেই মনের কথা শেয়ার করেন অঙ্কিতা।

Updated By: Oct 31, 2023, 03:31 PM IST
Sushant-Ankita Break Up: ‘রাতারাতি উধাও হয়ে গিয়েছিল সুশান্ত...’ বিচ্ছেদ নিয়ে প্রথমবার মুখ খুললেন অঙ্কিতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পর্দা হোক বা পর্দার বাইরে, বিটাউনের অন্যতম জনপ্রিয় জুটি ছিল সুশান্ত সিং রাজপুত(Sushant Singh Rajput) ও অঙ্কিতা লোখন্ডে(Ankita Lokhande)। কিন্তু আচমকাই রাতারাতি ব্রেক আপ হয়ে যায় তাঁদের। এই ঘটনায় মন ভাঙে অনুরাগীদেরও। ছয় বছরের প্রেম কেন রাতারাতি ভেঙেছিল তা নিয়ে কথা বলেননি দুজনের কেউই। এবার সেই বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা।

আরও পড়ুন- Shah Rukh Khan: জন্মদিনে ফ্যানেদের জন্য এলাহি পার্টি, উপহারে ‘ডাঙ্কি’-র এক্সক্লুসিভ টিজার...

সম্প্রতি বিগ বস সিজন ১৭-র(Bigg Boss 17) প্রতিযোগী অঙ্কিতা লোখন্ডে ও তাঁর স্বামী ভিকি জৈন(Vicky Jain)। বিগ বসের ঘরেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা। 'পবিত্র রিস্তা'র সেটে অঙ্কিতা-সুশান্ত একে অপরের প্রেমে পড়েন। ২০১০ সালে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয় এবং ২০১৬ সালে তাঁদের মধ্যে তৈরি হয় দুরত্ব, আসে বিচ্ছেদ। বিগ বসের ঘরে সহ-প্রতিদ্বন্দ্বী মুনাওয়ার ফারুকির সঙ্গে আলাপচারিতায় অঙ্কিতা জানান, সুশান্তের সঙ্গে তাঁর প্রায় সাত বছর প্রেমের সম্পর্ক ছিল।

‘একদম এক রাতে সে হঠাৎ উধাও হয়ে গেল। ও তখন সাফল্য পাচ্ছিল, তাই লোকে ও ম্যানিপুলেশন করার চেষ্টা করছিল', মুনাওয়ারকে বলেন অঙ্কিতা। তিনি আরও জানিয়েছেন যে সুশান্ত কখনওই তাXদের বিচ্ছেদের কোনও ব্যাখ্যা দেননি। এর আগে অঙ্কিতা উল্লেখ করেন, সুশান্তের সঙ্গে তাঁর বিচ্ছেদের পর তাঁর জীবনে ঘুরে দাঁড়াতে সময় লেগেছে আড়াই বছর। তিনি দাবি করেন, বিচ্ছেদের পর সুশান্ত এগিয়ে গেলেও তিনি দীর্ঘদিন কল্পনাও করতে পারেননি যে তিনি অন্য কারও সঙ্গে ডেট করবেন।

আরও পড়ুন- রহস্যজনক মৃত্যু! নদী থেকে উদ্ধার নামী অভিনেতার ছেলের পচাগলা দেহ...

পবিত্র রিস্তা ধারাবাহিকে অর্চনা ও মানবের চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিতা লোখন্ডে ও সুশান্ত সিং রাজপুত। তাঁদের রসায়ন মন জয় করেছিল দর্শকদের। ২০১১ সালে বলিউডে কেরিয়ার গড়ার উদ্দেশ্যে এই শো ছেড়ে দেন সুশান্ত। ২০২০ সালের জুন মাসে তাঁর আকস্মিক মৃত্যু সবাইকে হতবাক করে দেয়। সুশান্তের মৃত্যুর সময় তিনি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে ডেট করছিলেন।

অন্যদিকে এখন ভিকি জৈনকে বিয়ে করেছেন অঙ্কিতা। তবে সুশান্তের মৃত্যুর সময়  প্রায়ই সুশান্তকে নিয়ে বিভিন্ন সাক্ষাৎকারে কথা বলেন অভিনেত্রী। তিনি বলেন, “একজন পুরুষের পক্ষে টেলিভিশনে তাঁর হবু বউকে প্রাক্তন প্রেমিক সম্পর্কে  সাক্ষাৎকার দিতে দেখা এবং তাঁর অতীত নিয়ে কথা বলতে দেখা সহজ নয়। প্রতিদিনই বিভিন্ন গল্প উঠে আসত এবং আমি তখন সবসময় সুশান্তকে নিয়ে কথা বলতাম। ভিকি খুব সম্মানীয় পরিবার থেকে এসেছেন। আমার মনে আছে ঁতারা আমাকে ফোন করেছিলেন এবং আমাকে সমর্থন করে বলেছিলেন, 'চিন্তা করবেন না, সব ঠিক হয়ে যাবে'।"

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.