Ankita Lokhande: খেটেছেন অনেক, সাভারকারের জন্য এক টাকাও নেননি অঙ্কিতা! কেন?

Ankita Lokhande | Swatantra Veer Savarkar: সম্প্রতি এক সাক্ষাৎকারে এসেছিলেন ছবির প্রযোজক সন্দীপ সিংয়ের সঙ্গে অঙ্কিতা। সেখানেই অঙ্কিতার প্রশংসায় পঞ্চমুখ সন্দীপ। তিনি প্রকাশ করেছেন যে কীভাবে অঙ্কিতা তাঁর কঠিন সময়ে পাশে এসে দাঁড়িয়েছেন।

Updated By: Mar 26, 2024, 08:58 PM IST
Ankita Lokhande: খেটেছেন অনেক, সাভারকারের জন্য এক টাকাও নেননি অঙ্কিতা! কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি মুক্তি পেয়েছে স্বতন্ত্র বীর সাভারকর (Swatantra Veer Savarkar) ছবি। এতে প্রধান চরিত্রে দেখা গিয়েছে বলিউড অভিনেতা রণদীপ হুডাকে (Randeep Hooda)। ছবিতে বিশেষ চরিত্র যমুনাবাঈ-এর চরিত্রে দেখা গিয়েছে অঙ্কিতা লোখান্ডেকে (Ankita Lokhande)। সাভারকারের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করে অঙ্কিতা প্রশংসিত হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসেছিলেন ছবির প্রযোজক সন্দীপ সিংয়ের সঙ্গে অঙ্কিতা। সেখানেই অঙ্কিতার প্রশংসায় পঞ্চমুখ সন্দীপ। তিনি প্রকাশ করেছেন যে কীভাবে অঙ্কিতা তাঁর কঠিন সময়ে পাশে এসে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন: Sabyasachi Chakraborty: হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সব্যসাচী চক্রবর্তী, এখন কেমন আছেন পর্দার 'ফেলুদা'?

সন্দীপ এক সাক্ষাৎকারে বলেন, 'যখন আমি সঞ্জয় লীলা বনশালির সঙ্গে সিইও হিসাবে কাজ করছিলাম এবং রাম-লীলা, বাজিরাও মাস্তানি, মেরি কম, গব্বর ইজ ব্যাক এবং রাউডি রাঠোড সহ-প্রযোজনা করছিলাম। তখন থেকেই অঙ্কিতা আমার বন্ধু। যে আমার উপর বিশ্বাস করেছিল। আসলে, তিনি এবং কঙ্গনা প্রথম যাঁরা আমাকে বলেছিলেন যে আমার পরিচালক হওয়া উচিত।'

তিনি আরও বলেন, 'অঙ্কিতা আমাকে বলেছিলেন যখনই আপনি ছবি বানাবেন, আমি তাতে অভিনয় করব। আমি যখন সাফেদ বলে ছবিটি বানাই, তখন তিনি ছবিটি করতে পারেনি।'

সাভারকর ছবির প্রসঙ্গে বলতে গিয়ে সন্দীপ বলেন, 'আমি যখন সাভারকার করতে যাই, তখন কেউ আমার সঙ্গে কাজ করতে চায়নি। কারণ তখন আমি মিডিয়া ট্রায়ালের মধ্য দিয়ে গিয়েছিলাম। আমি চেয়েছিলাম অঙ্কিতা সাভারাকারে যমুনাবাঈয়ের চরিত্রে অভিনয় করবেন।' ছবির করার সময় অঙ্কিতা সন্দীপকে জানিয়েছিলেন যে তিনি এই ছবির জন্য কোনও চার্জ নেবেন না।

আরও পড়ুন: Filmfare Bangla 2024: কোয়েল-শ্রাবন্তীর সঙ্গে লড়াইয়ে জড়ালেন জয়া-তাসনিয়া ফারিণ!

স্বতন্ত্র বীর সাভারকর ছবিটি পরিচালনা করেছেন রণদীপ হুডা। ছবিতে অমিত সিয়াল, রাজেশ খেরা, লোকেশ মিত্তাল, ব্রজেশ ঝা, সন্তোষ ওঝা, রাহুল কুলকার্নি, মৃণাল দত্ত, সঞ্জয় শর্মা, সাল উসুফদের মত অভিনেতাদের দেখা গিয়েছে। ছবিটি হিন্দি ও মারাঠি ভাষায় ২২ মার্চ মুক্তি পেয়েছে।

স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের জীবন অবলম্বনে তৈরি এই ছবিতে বীর সাভারকরের চরিত্রে অভিনয় করছেন রণদীপ। মুক্তির অনেক আগে থেকেই ছবি নিয়ে শুরু হয়ে গিয়েছিল বিতর্ক।

বিগ বস-এ অংশ নেওয়ার পর থেকেই নানা ধরনের বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। যেখানে তিনি স্বামী ভিকি জৈনের সঙ্গে উপস্থিত হয়েছিলেন। সকলেই তাঁদের নিয়ে নানা ধরনের আলোচনাও করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.