Sabyasachi Chakraborty: হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সব্যসাচী চক্রবর্তী, এখন কেমন আছেন পর্দার 'ফেলুদা'?

Sabyasachi Chakraborty: সম্প্রতি হঠাত্ই জানা যায় যে নাতির অন্নপ্রাশনের পরেই অসুস্থ হয়ে পড়েন সব্যসাচী চক্রবর্তী। তড়িঘডি় তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। বুকে পেসমেকার বসে অভিনেতার। তবে জানা যায় যে সম্প্রতি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। 

Updated By: Mar 26, 2024, 07:41 PM IST
Sabyasachi Chakraborty: হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সব্যসাচী চক্রবর্তী, এখন কেমন আছেন পর্দার 'ফেলুদা'?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই জানা যায় যে অসুস্থ সব্যসাচী চক্রবর্তী(Sabyasachi Chakraborty)। গত ১৯ মার্চ রাতে হঠাত্ই বুকে ব্যথা অনুভব করায়, একটি বেসরকারি হাসপাতালে অভিনেতাকে ভর্তি করায় তাঁর পরিবারের সদস্যরা। জানা যায় যে অভিনেতার হার্টে ব্লকেজ ধরা পড়েছে। পরের দিন বিকেলে তাঁর বুকে পেসমেকার বসে। জানা যাচ্ছে, এরপরেই ২২ মার্চ হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন অভিনেতা।

আরও পড়ুন- Dev: দেবের প্রচারে ঘাটালের দুয়ারে দুয়ারে লক্ষ্মী...

হাসপাতালে ভর্তি হওয়ার খবর ছড়ালেও পরিবারের তরফে তাঁর শারীরিক অসুস্থতা নিয়ে কোনও কথা বলতে চায়নি পরিবার। তবে হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার বাড়ি ফিরেছেন অভিনেতা। আগের থেকে এখন অনেকটাই ভাল আছেন। চিকিৎসকেরা আপাতত কয়েক দিনের জন্য ওঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

সম্প্রতি পুত্র গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমার সন্তান ধীরের অন্নপ্রাশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী চক্রবর্তী। নাতির অন্নপ্রাশনে নিজে দাঁড়িয়ে থেকে সব কিছুর তদারকি করেন। কিন্তু নাতির এই অনুষ্ঠানের পরই আচমকা তিনি অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। তবে শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। বাড়িতেই কেটেছে দোল। 

আরও পড়ুন- Actress Vs Producer: 'অ্যাসিড মারব, খুন করে দেব...', মহিলা প্রযোজককে ভয়ংকর হুমকি বাঙালি নায়িকার!

প্রসঙ্গত, কিছুদিন আগেই জানিয়েছিলেন, এখন অবসর সময় কাটাতে চান তিনি। আর অভিয়ন করবেন না। নতুনদের জায়গা ছেড়ে দেবার কথাও শোনা যায় ফেলুদার মুখে। তবে সম্প্রতি, শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরাণী’ ছবিতে অভিনয় করছেন তিনি। জানা যায় যে সুস্থ হয়ে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’ ছবির শুটিং শুরু করবেন সব্যসাচী। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ইতোমধ্যেই প্রথম দফার শ্যুটিং শেষ। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.