Ankush-Oindrila: ঐন্দ্রিলার সঙ্গে বর্ধমানে ছোটবেলার স্কুলে, চোখে জল অঙ্কুশের

Ankush-Oindrila: নিজের স্কুলে গিয়ে ক্লাসরুমে বেঞ্চে বসে অঙ্কুশ। তাঁর চোখ মুখ ভরে রয়েছে নস্টালজিয়ায়। একেবারে সাধারণ কালো প্যান্ট ও নীল রঙের টিশার্ট পরেই স্কুলে গেলেন অভিনেতা। সঙ্গে ছিলেন ঐন্দ্রিলা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 23, 2022, 04:43 PM IST
Ankush-Oindrila: ঐন্দ্রিলার সঙ্গে বর্ধমানে ছোটবেলার স্কুলে, চোখে জল অঙ্কুশের

Ankush-Oindrila, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীবনের সেরা সময় বললেই যে সময়টায় সবাই ফিরে যেতে চান, তা হল স্কুলজীবন। পড়াশোনা থেকে খেলাধূলা, হাসি মজায় ভরা স্কুলের স্মৃতি আজীবন ঠোঁটের কোণে হাসি এনে দেয়। সেই স্কুল লাইফের স্মৃতিই কিছুটা ছুঁয়ে দেখলেন অঙ্কুশ। সম্প্রতি বর্ধমানে নিজের বাড়িতে দিন কাটাচ্ছেন অভিনেতা, সঙ্গে রয়েছেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। কখনও বাইক নিয়ে রাতের রাস্তায় ঘুরছেন তাঁরা কখনও আবার নিজের স্কুল ঐন্দ্রিলাকে ঘুরে দেখাচ্ছেন নায়ক।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সম্প্রতি ভাইরাল হয়েছিল একটি ভিডিয়ো যেখানে দেখা যায়, ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে রাতে বাইকে করে বর্ধমানের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা। যদিও মাথায় হেলমেট ছিল, তাও নায়ককে সহজেই চিনে ফেলেন তাঁর শহরের মানুষেরা। তবে এবার একটি স্মৃতিমেদুর ভিডিয়ো পোস্ট করেন অঙ্কুশ। যেখানে দেখা যাচ্ছে নিজের স্কুলে গিয়ে ক্লাসরুমে বেঞ্চে বসে অঙ্কুশ। তাঁর চোখ মুখ ভরে রয়েছে নস্টালজিয়ায়। একেবারে সাধারণ কালো প্যান্ট ও নীল রঙের টিশার্ট পরেই স্কুলে গেলেন অভিনেতা। সঙ্গে ছিলেন ঐন্দ্রিলা। তাঁকে দেখা গেল কালো শর্ট স্কার্ট ও অ্যাশ টিশার্টে। প্রিন্সিপালের হাত ধরে ক্লাসরুমে দেখা গেল অভিনেত্রীকে।

আরও পড়ুন-Amitabh Bachchan: সেটে দুর্ঘটনা! শিরা কেটে রক্তাক্ত অমিতাভ বচ্চন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশ সেই ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের সেরা সময়। বর্ধমানে আমার স্কুলে গিয়েছিলাম। হলি রক স্কুল। শৈশব ফিরে পেলাম। আমার পছন্দের শিক্ষিকদের সঙ্গে দেখা করলাম, মিষ্টি প্রিন্সিপাল ম্যামের সঙ্গে দেখা করলাম আর ছাত্রছাত্রীরা, আমার অনুভূতি কথায় প্রকাশ করতে পারছি না। চোখ ভিজে আসছিল। ওঁরা ঐন্দ্রিলাকেও অনেক ভালোবাসা দিয়েছে।’ বোঝাই যাচ্ছে স্কুলে ফিরে কার্যত আবেগে ভাসলেন অভিনেতা।

আরও পড়ুন- Jacqueline Fernandez: ‘জ্যাকলিন কখনও কিছু চায়নি, কিন্তু...’ চিঠি লিখলেন সুকেশ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

তাঁদের মতোই এই বেঞ্চে বসা ছেলেটি আজ টলিউডের অন্যতম সেরা নায়ক। তাই তাঁকে দেখতে কার্যত উত্তেজনা ছিল তাঁর জুনিয়রদেরও। পুজোর মরসুমে স্কুলে ফিরে যাওয়া সত্যিই যে অঙ্কুশের কাছে ছিল বাড়তি পাওনা, তা তাঁর চকচকে চোখেই ধরা পড়ছিল। তবে ছুটির মরসুম শেষ। বর্ধমান থেকেই রবিবার শো করতে রায়গঞ্জ যান অঙ্কুশ ও ঐন্দ্রিলা। সম্প্রতি নিজের আগামী ছবি ‘বেঙ্গল পুলিস’ ঘোষণা করেন অঙ্কুশ। তবে তার আগেই মুক্তি পেতে চলেছে অঙ্কুশের মির্জা। বলিউডের পরিচালক সুমিত সাহিলের পরিচালনায় এই অ্যাকশন ছবির লুকেই এদিন দেখা গেল অঙ্কুশকে। বেশ অনেকদিনই বড়পর্দায় দেখা যায়নি তাঁকে, তাই মির্জার জন্য অধীর অপেক্ষায় রয়েছে তাঁর ফ্যানেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.