Jacqueline Fernandez: ‘জ্যাকলিন কখনও কিছু চায়নি, কিন্তু...’ চিঠি লিখলেন সুকেশ

Jacqueline Fernandez: জ্যাকলিনের সাপোর্টে এগিয়ে এলেন ২০০ কোটি আর্থিক তছরুপের প্রধাণ অভিযুক্তি সুকেশ চন্দ্রশেখর অর্থাৎ নায়িকার প্রাক্তন। আইনজীবী মারফত মিডিয়াকে  একটি চিঠি লিখেছেন সুকেশ চন্দ্রশেখর। তাঁর দাবি এই আর্থিক তছরুপে কোনওভাবেই জ্যাকলিন জড়িত নয়

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 23, 2022, 12:52 PM IST
Jacqueline Fernandez: ‘জ্যাকলিন কখনও কিছু চায়নি, কিন্তু...’ চিঠি লিখলেন সুকেশ

Jacqueline Fernandez, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইডির জালে জ্যাকলিন ফার্নান্ডেজ। ইতিমধ্যেই চার্জশিটে তাঁকে দোষী সাব্যস্ত করেছে ইডি। বারংবার তাঁকে ডেকে পাঠানো হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য, কোর্টে হাজিরাও দিতে হচ্ছে নায়িকাকে। এই মামলায় নাম জড়ানোর পর দেশ থেকে পালানোরও চেষ্টা করেছিলেন জ্যাকলিন, এমনটাই দাবি ইডির। কিন্তু এরই মাঝে জ্যাকলিনের সাপোর্টে এগিয়ে এলেন ২০০ কোটি আর্থিক তছরুপের প্রধাণ অভিযুক্তি সুকেশ চন্দ্রশেখর অর্থাৎ নায়িকার প্রাক্তন। আইনজীবী মারফত মিডিয়াকে  একটি চিঠি লিখেছেন সুকেশ চন্দ্রশেখর। তাঁর দাবি এই আর্থিক তছরুপে কোনওভাবেই জ্যাকলিন জড়িত নয়।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সুকেশ লেখেন, ‘আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিনের নাম জড়ানো বা তাঁকে অভিযুক্ত করা খুবই দুর্ভাগ্যজনক। আমরা একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলাম, সেই কারণেই ওঁকে ও ওঁর পরিবারকে উপহার দিয়েছি। এতে ওঁদের কী দোষ! ওঁ ভালোবাসা ছাড়া আর পাশে থাকা ছাড়া কখনও কিছু চায়নি। ওঁকে যা যা উপহার দিয়েছি সেগুলো সব আমার কষ্টার্জিত টাকা থেকে কেনা। বৃহত্তর ষড়যন্ত্রের শিকার হয়েছি আমি।’

শনিবার ED-র তরফে আদালতে জানানো হয়েছে, ED-র চার্জশিটে রয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। তাই বাঁচতে নাকি এদেশ ছেড়েই পালাচ্ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এদিন দিল্লির পাতিয়ালা হাউস আদালতে জ্যাকলিনের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়ানো হয়েছে।  এই মামলায় জ্যাকলিনের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ ১০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে আদালত। সংবাদ সংস্থা ANI সূত্রে এমনটাই খবর মিলেছে। এই মামলা সংক্রান্ত সমস্ত আবেদনের শুনানি হবে আগামী ১০ নভেম্বর।

আরও পড়ুন- Parambrata Chatterjee on Primary TET Movement: 'এভাবে রাতে বল প্রয়োগ করে আন্দোলন তুলে দেওয়া সমর্থন করতে পারছি না'

এদিন ইডির তরফে জ্যাকলিনের জামিনের বিরোধিতা করে আদালতকে জানানো হয়,জ্যাকলিন কখনই তদন্তে সহযোগিতা করেননি,এমনকি তিনি ভারত থেকে পালানোরও চেষ্টা করেছিলেন। তবে অনুমতি না পাওয়ায় সেটা করতে পারেননি। প্রসঙ্গত জ্যাকলিন শ্রীলঙ্কার নাগরিক। তবে কী কারণে তিনি এদেশ ছাড়তে চাইছেন তাঁর কারণ দেখাতে পারেননি, তাই তাঁকে ভারত ছাড়ার অনুমতি দেওয়া হয়নি। তবে জ্যাকলিন তদন্তে সহযোগিতা না করলেও এক্ষেত্র অভিনেত্রী নোরা ফতেহি সহযোগিতা করেছেন বলেই ইডির তরফে জানানো হয়েছ।

শনিবার আইনজীবী প্রশান্ত পাতিলের সঙ্গে দিল্লির পাতিয়ালা হাউস আদালতে পৌঁছেছিলেন অভিযুক্ত জ্যকলিন ফার্নান্ডেজ।  এদিন সাদা শার্ট, কালো ট্রাউজারে দেখা যায় অভিনেত্রীকে। তাঁর জামিয়ের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। তবে আদালত জ্যাকলিনের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়িয়ে দেয়। এই মামলায় গত ১৭ অগস্ট সাপ্লিমেন্টারি চার্জশিট দিয়েছিল ইডি। যাতে অভিযুক্ত হিসাবে জ্যাকলিনের নাম রয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.