Mirza: ঈদে আসছে "মির্জা", মুক্তি পেল ছবির প্রথম রোমান্টিক গান "গালিব"...

Mirza: 

Updated By: Mar 18, 2024, 02:23 PM IST
Mirza: ঈদে আসছে "মির্জা", মুক্তি পেল ছবির প্রথম রোমান্টিক গান "গালিব"...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার এই ঈদে আসছে অঙ্কুশের বহু প্রতীক্ষিত "মির্জা"। ইতোমধ্যে মুক্তি পেয়েছে ছবির অফিসিয়াল টিজার৷ টিজার মুক্তির পরে বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ছবি৷ 'অঙ্কুশ হাজরা মোশান পিকচার্স' এর ব্যানারে এই ছবির ঘোষনার পর থেকে দর্শকদের মধ্যে একটা আলাদা উন্মাদনা শুরু হয়েছিল ছবিটা নিয়ে। 
আরও পড়ুন: Aamir-Salman-Shah Rukh: একসঙ্গে পর্দায় ফিরছেন তিন খান! জন্মদিনে সারপ্রাইজ আমিরের...
ছবিতে অভিনেতা অঙ্কুশ হাজরাকে দেখা যাবে মির্জার চরিত্রে। ছবিতে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখা যাবে মুশকান চরিত্রে। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন সুমিত-শাহিল। প্রথম লুকে বেশ চমক দিয়েছিল ছবির চরিত্ররা। "মির্জা" যে পুরোপুরি মূলত অ্যাকশনধর্মী হবে সেই কথা আগেই জানান দিয়েছিলেন অঙ্কুশ। অফিসিয়াল টিজার মুক্তি পাওয়ার পর দেখা গেল সেটাই। আর আজ মুক্তি পেল ছবির অন্যতম রোমান্টিক গান "গালিব"। গানের দৃশ্যেতে দেখা গিয়েছে পুরোপুরি ভিন্নভাবে অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনকে। গানটির সুর করেছেন ও কন্ঠ দিয়েছেন ঈশান মিত্র।

আরও পড়ুন: Amitabh Bachchan Health Update: হার্টের সমস্যা নয়, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি, ঠিক কী হয়েছিল অমিতাভের?
ছবির টিজারে পুরোপুরি ভিন্ন লুকে দেখা গিয়েছে অভিনেতা কৌশিক গাঙ্গুলী, ঋষি কৌশিক, শোয়েব কবীরকে। বলাইবাহুল্য বহুদিন পর অ্যাকশনধর্মী ছবিতে ফিরছেন অভিনেতা অঙ্কুশ হাজরা৷ 'মির্জা' হতে চলেছে তাঁর প্রথম প্রযোজিত ছবি। আগামী ৯ই এপ্রিল ঈদে বড়পর্দায় মুক্তি পাবে 'মির্জা'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.